• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    বোকা জুনিয়র্সে যোগ দিচ্ছেন ইব্রাহিমোভিচ?

    গত বছর ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে এলএ গ্যালাক্সিতে যোগ দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। মেজর লিগ সকারের ক্লাবটির সাথে চুক্তি এই নভেম্বরেই শেষ হয়ে যাচ্ছে ইব্রার। সাবেক সুইডিশ স্ট্রাইকার জানিয়েছেন, চুক্তি নবায়ন না করে যোগ দিতে চান অন্য ক্লাবে। স্প্যানিশ সংবাদপত্র এএস জানিয়েছে, খুব শীঘ্রই ক্লাব বদলাতে পারেন ইব্রা। তাকে দলে নিতে চায় আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স।

    নভেম্বরে চুক্তি শেষ হওয়া ইব্রাকে আনাটা অবশ্য বেশ কষ্টসাধ্যই হবে বোকার জন্য। দ্য গার্ডিয়ান জানিয়েছে, আক্রমণভাগের বেহাল দশা দূর করতে ইব্রাকে আবারও ওল্ড ট্রাফোর্ডে ফিরিয়ে আনার পরিকল্পনা করছে ইউনাইটেড। জানুয়ারিতে নিজেদের সাবেক স্ট্রাইকারকে ফেরার প্রস্তাব দিতে পারে ওলে গানার সোলশারের দল; দাবি করেছে ডেইলি মেইল। গত মাসে ইব্রা নিজেও বলেছিলেন, ইউনাইটেডে ফিরতে সমস্যা নেই তার। তবে এসবে আশা ছাড়ছে না বোকা, জানিয়েছে এএস। 

     

     

    বোকার চেয়ারম্যান দানিয়েল আনহেলিকি এবং স্পোর্টিং ডিরেক্টর নিকোলাস বুরদিসো দুজনই ইব্রাকে আনার জন্য সম্ভাব্য সবকিছু করার পরিকল্পনা করছেন, জানিয়েছে তারা। এ বছরের ডিসেম্বরের বোকার প্রেসিডেনশিয়াল নির্বাচনে দাঁড়াবেন আনহেলিকি। সমর্থক এবং ভোটারদের মন জয় করতেই ইব্রাকে আনার চেষ্টা করছে তারা। ২০১৯-২০ মৌসুমের শুরুতে রোমার কিংবদন্তী ড্যানিয়েল ডি রসিকে দলে ভিড়িয়েছিল বোকা। তবে ইব্রাকে দলে আনতে খুব সম্ভবত বোকার সবচেয়ে বড় প্রতিকূলতা তার বেতন। 

     

     

    এএস আরও জানিয়েছে, এরই মধ্যে কাতার থেকে লোভনীয় এক প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ইব্রা। নিজের পরবর্তী গন্তব্য নিয়ে এখনও তেমন কিছুই জানাননি ইব্রা। বোকায় যোগ দিলে আরেক সাবেক ইউনাইটেড স্ট্রাইকার কার্লোস তেভেজের সাথে আক্রমণে জুটি বাধবেন তিনি।