• ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ
  • " />

     

    সিপিএলে যাচ্ছেন লিটন, অপেক্ষায় আফিফ

    সাকিব আল হাসানের ক্যারিবিয়ানে উড়াল দেওয়ার কথা আজকালের মধ্যে। বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে খেলবেন সাকিব, সিপিএলে আরও একজন বাংলাদেশ সতীর্থকে পেতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে লিটন দাসও যাচ্ছেন সিপিএলে, খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে। এর মধ্যেই বিসিবি থেকে অনাপত্তিপত্র পেয়েছেন।

    বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান একাধিক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, লিটনকে তারা অনাপত্তিপত্র দিয়েছেন। জ্যামাইকা তালাওয়াসের সঙ্গে এর মধ্যে কথা হয়েছে লিটনের, সবকিছু ঠিক থাকলে উড়াল দেওয়ার কথা শিগগিরই। ভারতের সঙ্গে প্রস্তুতি ক্যাম্পের আগেই অবশ্য লিটনের ফিরে আসার কথা। সাকিব অনেক দিন ধরেই নিয়মিত, এর আগে মাহমুদউল্লাহ, তামিম, মেহেদী মিরাজও খেলেছেন সিপিএলে। সেন্ট জুকসের হয়ে খেলার কথা ছিল আফিফ হোসেনেরও, তবে ত্রিদেশীয় সিরিজের আগে তাকে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি। সেটি শেষের পর আফিফকে অনুমতি দেওয়ার ব্যাপারে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিছু জানায়নি বিসিবি।

    টি-টোয়েন্টিতে লিটন শুরুতে ধারাবাহিক না থাকলেও গত এক বছরে বাংলাদেশের হয়ে চল্লিশের বেশি তিনটি স্কোর আছে। সদ্যসমাপ্ত ত্রিদেশীয় সিরিজে অবশ্য খুব ভালো করতে পারেননি, তিন ম্যাচে সব মিলে করেছেন ৪২ রান। সিপিএলে তার দল জ্যামাইকা তালাওয়াসের অবস্থা অবশ্য খুব ভালো নয়, আট ম্যাচে চার পয়েন্ট নিয়ে আছে সবার নিচে।