• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ইউনাইটেডের বিপক্ষেই ফিরছেন অ্যালিসন?

    নরউইচ সিটির বিপক্ষে ২০১৯-২০ মৌসুমে লিভারপুলের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছিলেন গোলরক্ষক অ্যালিসন বেকার। পায়ের মাংসপেশি ছিঁড়ে যাওয়ায় এরপর থেকে দর্শক হয়ে থাকতে হয়েছে ব্রাজিলিয়ান গোলরক্ষককে। অক্টোবরের শেষদিকে ফেরার কথা থাকলেও লিভারপুল সমর্থকদের সুসংবাদই জানিয়েছে ডেইলি টেলিগ্রাফ। আগামী সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচ দিয়েই ফিরছেন তিনি, জানিয়েছে তারা।

     

     

    আন্তর্জাতিক বিরতিতে যখন লুকা মদ্রিচ, গ্যারেথ বেল, অ্যালেক্সিস সানচেজরা পড়ছেন ইনজুরিতে; তখন অ্যালিসনের প্রত্যাশার চেয়েও দ্রুততর সময়ে ফেরার জন্য এই বিরতিটিকেই ধন্যবাদ দিতে পারে লিভারপুল। সেপ্টেম্বর এবং অক্টোবরের দুই আন্তর্জাতিক বিরতিতে ইনজুরির কারণে ব্রাজিলের ক্যাম্পে যোগ না দিয়ে অ্যালিসন থেকে গেছেন লিভারপুলেই, সেখানেই চালিয়ে গেছেন ইনজুরি থেকে ফেরার পুনর্বাসন। গত সপ্তাহের মত এবারও দলের সাথে কোনো সমস্যা ছাড়াই অনুশীলন করতে পেরেছেন তিনি। টেলিগ্রাফের সাথে একমত লিভারপুল ইকোও। তারাও জানিয়েছে; ইউনাইটেডের বিপক্ষে অ্যালিসনকে স্কোয়াডে রাখবেন ইয়ুর্গেন ক্লপ।

    প্রিমিয়ার লিগে ৮ ম্যাচ পরই ম্যানচেস্টার সিটির চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে আছে লিভারপুল। তবে অ্যালিসনের অভাবটা ঠিকই ভুগিয়েছে তাদের। অ্যালিসনকে ছাড়া খেলা ৯ ম্যাচে ৮ গোল খেয়েছে তারা, ক্লিনশিট রেখেছেন মাত্র তিন ম্যাচে। তার জায়গায় খেলা আদ্রিয়ানের দক্ষতায় অবশ্য চেলসিকে হারিয়ে ইউয়েফা সুপারকাপ ঘরে তুলেছিল ক্লপের দল। গত মৌসুমে প্রিমিয়ার লিগের গোল্ডেন গ্লাভস জেতা অ্যালিসনের ফেরা তাই নিঃসন্দেহে লিভারপুলের জন্য দারুণ খবর।