• বাংলাদেশ ক্রিকেটারদের ধর্মঘট
  • " />
    X
    GO11IPL2020

     

    ধর্মঘটের মধ্যেও চলছে তৃতীয় বিভাগের ম্যাচ!

    ১১ দফা দাবিতে এর মধ্যেই ধর্মঘটের ডাক দিয়েছেন সব ক্রিকেটাররা। মেয়েদের ক্রিকেট ও বয়সভিত্তিক দলকে এখন পর্যন্ত এর বাইরে রাখা হয়েছে। তবে চলমান তৃতীয় বিভাগ ক্রিকেট লিগে এর প্রভাব পড়েনি। তৃতীয় বিভাগের তিনটি ম্যাচই আজ শুরু হয়েছে যথা সময়ে।

    বিকেএসপি চারে আজ শুরু হয়েছে ইয়াং পেগাসাস ও ধ্রুব স্পোর্টিং ক্লাবের খেলা। পাশের বিকেএসপি তিন শুরু হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র ও অর্জুন স্মৃতি ক্রিকেট অ্যাকাডেমির ম্যাচ। যাত্রাবাড়ি ক্রিকেট ক্লাব আর গুলশান ক্রিকেট ক্লাবের ম্যাচ চলছে কেরানিগঞ্জের প্রফেসর হামিদুর রহমান ক্রিকেট স্টেডিয়ামে।

    এদিকে ১১ দফা দাবির পর আজ মিরপুরে জরুরি বৈঠকে বসবেন বিসিবি পরিচালকেরা। উদ্ভুত পরিস্থিতিতে এখন পর্যন্ত কিছু বলেননি বিসিবি সভাপতি নাজমুল হাসান। মিরপুরে আজ সংবাদ সম্মেলন ডেকেছে পেশাদার ক্রিকেটারদের সংগঠন কোয়াব।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন