• বাংলাদেশ ক্রিকেটারদের ধর্মঘট
  • " />

     

    বিকেল পাঁচটায় ক্রিকেটারদের সঙ্গে বসতে চায় বোর্ড

    ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে কাল বেশ আগ্রাসী সুরে কথা বলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। সেই সঙ্গে এটাও বলেছিলেন, তার দরজা ক্রিকেটারদের জন্য সবসময়ই খোলা। আজ মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বললেন, বিকেল পাঁচটায় ক্রিকেটারদের সঙ্গে বসার জন্য বোর্ড প্রস্তুত।

    নাজমুল হাসান বলেছিলেন, গত পরশু থেকে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছেন। ক্রিকেটারদের অনেকের ফোন বন্ধ পেয়েছেন, আবার অনেকে ফোন না ধরে কেটে দিয়েছেন । তবে আজ মিরপুরে নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, তামিমের সঙ্গে সকালে কথা হয়েছে তার, ‘ কাল থেকে প্লেয়াদের সাথে যোগাযোগের চেষ্টা করি। তামিমের সাথে কথা হয়েছে আমাদের। যত দ্রুত সম্ভব বিষটি নিস্পত্তি নিয়ে বোর্ডের অবস্থান জানাই। এটা যে সময়ের ব্যাপারে, বসলেই হয়তো এই বিষয়টা নিষ্পত্তি হবে এটা নিয়েও কথা হয়েছে। উনি জানিয়েছেন, ক্রিকেটারদের সঙ্গে আলাপ করে জানাবেন তাদের পরবর্তী পদক্ষেপ কী হবে। আমাদের পক্ষ থেকে আমরা জানাচ্ছি, বিকেল পাঁচটায় আজ আমাদের পাওয়া যাবে। ওই সময় বোর্ডে হোক, বা অন্য কোথাও হোক, ক্রিকেটারদের সঙ্গে বসতে আমরা রাজি আছি।’

    কাল থেকেই শুরু হওয়ার কথা জাতীয় লিগ। এই পরিস্থিতিতে সেটা পিছিয়ে যাচ্ছে প্রায় নিশ্চিতভাবেই। প্রধান নির্বাহী বললেন, নির্ধারিত সময়ে শুরুর সব প্রস্তুতি নেওয়া আছে, ‘একটা ব্যাপার কিন্তু তিনি বলেছেন, তিনি নীতিগতভাবে সম্মত। সবই আমাদের পরিকল্পনামত এগুচ্ছে। যেভাবে সূচি আছে, সেভাবে আমরা প্রস্তুতি নিচ্ছি।'

    বিসিবি পরিচালক মাহবুব আনাম আজ এক জাতীয় দৈনিককে বলেছেন, সংকট নিরসনে মাশরাফি বিন মুর্তজা মধ্যস্থতার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। যদিও মাশরাফি বলেছেন, এ নিয়ে তিনি কিছুই জানেন না। এই বিষয়ে প্রধান নির্বাহীর কাছে জানতে চাওয়া হয়েছিল। তিনি বলেছেন, এই ব্যাপারটা তাদের জানা নেই।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন