• ফেডারেশন কাপ
  • " />

     

    ব্রাদার্সের বিদায়, কোয়ার্টার ফাইনালে বসুন্ধরার সঙ্গী চট্টগ্রাম আবাহনী

    ব্রাদার্সের বিদায়, কোয়ার্টার ফাইনালে বসুন্ধরার সঙ্গী চট্টগ্রাম আবাহনী    

    বসুন্ধরা কিংসের পর চট্টগ্রাম আবাহনীর কাছে হেরে ফেডারেশন কাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে ব্রাদার্স ইউনিয়নের। আর গ্রুপ 'বি' থেকে বাকি দুইদল উঠে গেছে কোয়ার্টার ফাইনালে। রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর কাছে ২-০ তে হেরেছে ব্রাদার্স।



    মারুফুল হকের চট্টগ্রাম আবাহনী দুই অর্ধের দুই গোলে পেয়েছে জয়। ৩৪ মিনিটে ডানদিক থেকে আসা ক্রস সিক্স ইয়ার্ড বক্সের মাথা থেকে এক টাচে ব্রাদার্সের জালে ঢুকিয়ে দেন নিক্সন। দ্বিতীয়ার্ধে নিক্সনই ব্যবধ্যান দ্বিগুণ করতে পারতেন। তবে অল্পের জন্য লক্ষ্য মিস করে যায় তার শট।

    ব্রাদার্স অবশ্য এর পরও ম্যাচে টিকে ছিল। তবে বসুন্ধরা কিংসের বিপক্ষে ম্যাচের মতোই এবারও গোলের সামনে হাতে গোণা অল্প কিছু সুযোগ পেয়েও হাতছাড়া করেছে ব্রাদার্স ফরোয়ার্ডরা। সেই সুযোগে চিনেদু ম্যাথু দারুণ এক গোল করে শেষদিকে জয় নিশ্চিত করে ফেলেন চট্টগ্রাম আবাহনীর। ব্রাদার্সের দুই ডিফেন্ডারকে ছিটকে ফেলে দ্রুতগতিতে বক্সের ভেতর ঢুকে পড়েছিলেন ম্যাথু, এর পর বুলেট গতির শটে ব্রাদার্স গোলরক্ষক তিতুমীরকে কোনো সুযোগ না দিয়েই গোল করেন তিনি। 

    শুক্রবার গ্রুপের শেষ ম্যাচে একই মাঠে মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন। গ্রুপ চ্যাম্পিয়নও নির্ধারণ হবে ওই ম্যাচে।