• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    এক ম্যাচে সানডের ৪ গোল

    আবাহনীর নাইজেরিয়ান স্ট্রাইকার সানডে চিজোবা গত কয়েক মাস ধরে আলোচনার চেয়ে সমালোচিতই হয়েছেন বেশি। আবাহনী কোচ মারিও লেমোসেরই সংশয় ছিল সানডের সামর্থ্য নিয়ে। মুক্তিযোদ্ধার বিপক্ষে রবিবার সানডে যা করলেন এর পর কোচের দাবিকে অযৌক্তিক বলতেই পারেন তিনি। বঙ্গবন্ধু স্টেডিয়ামে একাই ৪ গোল করে মুক্তিযোদ্ধাকে দুমড়ে মুচড়ে দিয়েছেন আবাহনীও ১৩ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে শীর্ষস্থানে উঠেছে প্রিমিয়ার লিগের ষষ্ঠ রাউন্ড শেষে।

    শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনীর কাছে হারের পর কেরভেন্স বেলফোর্টকেও হারিয়েছিলেন লেমোস। দলের আক্রমণের মূল ভরসাকে ছাড়াই তাই দল সাজাতে হয়েছিল আবাহনীর পর্তুগিজ কোচকে। সানডে নিজেকে প্রমাণের জন্য তাই এর চেয়ে ভালো সময় বেছে নিতে পারতেন না। ম্যাচের ১৮ মিনিটে রায়হান হাসানের লম্বা থ্রো থেকে হেডে সানডে করেছিলেন প্রথম গোল। ৩৩ মিনিটে দ্বিতীয় ও ৪৯ মিনিটে তৃতীয় গোলটি করে হ্যাটট্রিক পূরণ হয় সানডের। এরপর মুক্তিযোদ্ধা এক গোল শোধ করলেও, ৮৬ মিনিটে জোরালো শটে আবার দলকে ৩ গোলের ব্যবধান এনে দেন সানডে।

    এই মৌসুমে লিগে সবমিলিয়ে সানডের গোল দাঁড়াল ৫টি। লিগের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসির সঙ্গে একটি গোল করেছিলেন সানডে। এর পর মোহামেডানের বিপক্ষে গোল না পেলেও অ্যাসিস্ট ছিল তার। মূলত তখন থেকেই ফর্মে ফেরার ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। চট্টগ্রাম আবাহনীর কাছে হারলেও সে ম্যাচেও উজ্জ্বল ছিলেন নাইজেরিয়ান স্ট্রাইকার।