• দক্ষিণ আফ্রিকার ভারত সফর
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনাভাইরাস পজিটিভ গায়িকার সঙ্গে এক হোটেলে ছিলেন ডি ককরা

    এ মাসের শুরুর দিকে ওয়ানডে সিরিজ খেলতে ভারতে এসেছিল দক্ষিণ আফ্রিকা। সেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলার জন্য লখনউয়ের যেই হোটেলে অবস্থান করেছিলেন প্রোটিয়া ক্রিকেটাররা, সেই হোটেলে তখন অবস্থান করছিলেন কয়েকদিন আগে করোনা টেস্টে পজিটিভ আসা বলিউড শিল্পী কনিকা কাপুরও।

    ইংল্যান্ড থেকে ফিরে নিজেকে ‘সেলফ-আইসোলেশনে’ না রেখে বরং সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেওয়ার কারণে বেশ সমালোচিত হচ্ছেন কনিকা, এমনকি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও প্রস্তুতি নিচ্ছে ভারতের উত্তর প্রদেশ রাজ্য সরকার। ১১ মার্চ থেকে সেই হোটেলে অবস্থান করছিলেন সেই বলিউড শিল্পী। ধর্মশালায় ১২ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় ওয়ানডে খেলতে ১৩ মার্চ লখনউয়ে এসে সেই হোটেলে উঠেছিলেন কুইন্টন ডি ককরা। তবে করোনা ভাইরাসের কারণে সিরিজের বাকি দুই ম্যাচ আর মাঠে গড়ায়নি।

    সূত্রমতে, সম্প্রতি যুক্তরাজ্য থেকে ভারতে এসেছিলেন কনিকা। সেই হোটেলের লবিতে অতিথিদের সাথে সাক্ষাৎ করেছিলেন তিনি এবং হোটেলের বুফে’তে বসে আহারও সম্পন্ন করেছিলেন তিনি। বর্তমানে সিসিটিভি ফুটেজ চেক করে দেখা হচ্ছে যে, ঠিক কারা কনিকার সংস্পর্শে এসেছিলেন। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন