• দক্ষিণ আফ্রিকার ভারত সফর
  • " />

     

    করোনাভাইরাস পজিটিভ গায়িকার সঙ্গে এক হোটেলে ছিলেন ডি ককরা

    করোনাভাইরাস পজিটিভ গায়িকার সঙ্গে এক হোটেলে ছিলেন ডি ককরা    

    এ মাসের শুরুর দিকে ওয়ানডে সিরিজ খেলতে ভারতে এসেছিল দক্ষিণ আফ্রিকা। সেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলার জন্য লখনউয়ের যেই হোটেলে অবস্থান করেছিলেন প্রোটিয়া ক্রিকেটাররা, সেই হোটেলে তখন অবস্থান করছিলেন কয়েকদিন আগে করোনা টেস্টে পজিটিভ আসা বলিউড শিল্পী কনিকা কাপুরও।

    ইংল্যান্ড থেকে ফিরে নিজেকে ‘সেলফ-আইসোলেশনে’ না রেখে বরং সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেওয়ার কারণে বেশ সমালোচিত হচ্ছেন কনিকা, এমনকি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও প্রস্তুতি নিচ্ছে ভারতের উত্তর প্রদেশ রাজ্য সরকার। ১১ মার্চ থেকে সেই হোটেলে অবস্থান করছিলেন সেই বলিউড শিল্পী। ধর্মশালায় ১২ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় ওয়ানডে খেলতে ১৩ মার্চ লখনউয়ে এসে সেই হোটেলে উঠেছিলেন কুইন্টন ডি ককরা। তবে করোনা ভাইরাসের কারণে সিরিজের বাকি দুই ম্যাচ আর মাঠে গড়ায়নি।

    সূত্রমতে, সম্প্রতি যুক্তরাজ্য থেকে ভারতে এসেছিলেন কনিকা। সেই হোটেলের লবিতে অতিথিদের সাথে সাক্ষাৎ করেছিলেন তিনি এবং হোটেলের বুফে’তে বসে আহারও সম্পন্ন করেছিলেন তিনি। বর্তমানে সিসিটিভি ফুটেজ চেক করে দেখা হচ্ছে যে, ঠিক কারা কনিকার সংস্পর্শে এসেছিলেন।