• ক্রিকেটে করোনাভাইরাস
  • " />

     

    করোনাভাইরাস টেস্টে পজিটিভ হয়েছেন মাশরাফি বিন মুর্তজা

    কোভিড-১৯ পজিটিভ হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। দুই দিন থেকেই জ্বর ছিল তার। পরীক্ষা করতে দেওয়ার পর আজ রিপোর্ট হাতে পেয়েছেন। তাতেই জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের বিদায়ী ওয়ানডে অধিনায়ক।

    করোনা ভাইরাসের প্রকোপ দেখা দেওয়ার পর থেকেই ব্যস্ত ছিলেন মাশরাফি। নড়াইলে নিজের নির্বাচনী এলাকাকে করোনামুক্ত করার জন্য কাজ করেছেন, সাময়িকভাবে নড়াইল করোনামুক্তও হয়েছিল। দুস্থ ও অসহায় ক্রিকেটারদের পাশেও দাঁড়িয়েছেন নানাভাবে। গত কিছুদিন অবশ্য ঢাকায় নিজের বাসাতেই অবস্থান করছিলেন। দুই দিন ধরে জ্বরের সঙ্গে কিছুটা কাশি ও গলাব্যথা ছিল। করোনার উপসর্গ দেখা দেওয়ার পর থেকেই আইসোলেশনে থেকে চিকিৎসা শুরু করেছেন।

    কিছু দিন আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোনও করোনা আক্রান্ত হয়েছেন। তবে পরিবারের অন্য সদস্যরা এখন পর্যন্ত সুস্থ আছেন বলেন জানা গেছে।

    করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও তামিম ইকবালের বড় ভাই নাফীস ইকবালও। নিজেই নিশ্চিত  করেছেন, দশ দিন আগে থেকে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। প্রথম কয়েক দিন কিছুটা অসুস্থ থাকলেও এই মুহূর্তে ভালো আছেন বলে জানিয়েছেন নাফীস। আপাতত বাসাতেই আছেন, সুস্থ হয়ে ওঠার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন