• ক্রিকেটে করোনাভাইরাস
  • " />
    X
    GO11IPL2020

     

    ৩ জন ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর স্থগিত অ-১৯ দলের ক্যাম্প

    তিনজন ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর স্থগিত করা হয়েছে অ-১৯ দলের ক্যাম্প। এছাড়া আরও কয়েকজনের উপসর্গ ছিল। মোট ১৫ জন ক্রিকেটারকে মিরপুরের সুইমিং কমপ্লেক্সের ডরমিটরিতে রাখা হয়েছে, নিশ্চিত করেছে ক্রিকবাজ। 

    এশিয়া কাপকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে অ-১৯ ক্রিকেটারদের ক্যাম্প চলছিল বিকেএসপিতে। ৪৫ জন থেকে ২৮ জনে নামিয়ে আনা হয়েছিল এ স্কোয়াড, যাদের নিয়ে ক্যাম্প শুরু হয়েছিল অক্টোবরের ১ তারিখ।

    হেড কোচ নাভিদ নেওয়াজ, ট্রেইনার রিচার্ড স্টোনিয়েরও এ ক্যাম্পে যোগ দিয়েছিলেন। নেওয়াজও আইসোলেশনে আছেন। 

    “১৭ অক্টোবর থেকে ক্যাম্প স্থগিত করেছি, কয়েকজনের উপসর্গ ছিল বলে আমরা ঝুঁকি নিতে চাইনি”, বলেছেন বিসিবির গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। 

    অ-১৯ এশিয়া কাপ স্থগিত হয়ে যাওয়ার কারণে তাড়াহুড়ো করতে চায় না বিসিবি, “এর আগে মাসব্যাপী ক্যাম্প করেছে বলে আমরা তাদেরকে বিশ্রামও দিতে চাই। পরের মাসে আমরা বসে ঠিক করব তাদের জন্য কয়েকটি ম্যাচ আয়োজন করা যায় কিনা, যাতে তারা ম্যাচ কন্ডিশনে কেমন করে তা দেখতে পারি।” 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন