• ক্রিকেটে করোনাভাইরাস
  • " />
    X
    GO11IPL2020

     

    ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ভারতেই

    অস্ট্রেলিয়ায় এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়েছিল আগেই। এক বছরের জন্য সেটি পিছিয়ে চলে গিয়েছিল ২০২১ সালে। আজ আইসিসি সভায় ঠিক হয়েছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ভারতে। আর ২০২২ সালের পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়ায়। 

    করোনা ভাইরাসের জন্য এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে গিয়েছিল আগেই। এক বছর পিছিয়ে সেটি চলে যায় ২০২১ সালের অক্টোবরে। সেট হবে ভারতে, ফাইনাল হবে ১৪ নভেম্বর। ২০২২ সালের অস্ট্রেলিয়ায় হবে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ, সেটির ফাইনাল ১৩ নভেম্বর। আর ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ হবে ভারতে। সেটিও মার্চ-এপ্রিল থেকে সরিয়ে অক্টোবর-নভেম্বরে নিয়ে যাওয়া হয়েছে। 

    আজকের ভার্চুয়াল সভায় আরেকটি বড় সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ২০২১ সালে ফেব্রুয়ারি থেকে মেয়েদের বিশ্বকাপ শুরু হওয়ার কথা ছিল, সেটি আপাতত স্থগিত হয়ে গেছে। নতুন করে টুর্নামেন্ট শুরুর তারিখ দেওয়া হয়নি এখনো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন