• ক্রিকেটে করোনাভাইরাস
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনা ভাইরাস পজিটিভ মাহমুদউল্লাহ, যাওয়া হচ্ছে না পাকিস্তানে

    কোভিড-১৯ পজিটিভ হয়েছেন মাহমুদউল্লাহ। কাল পরীক্ষা করার পর আজ জানা যায় এই খবর। পিএসএলে খেলতে কাল-পরশুর মধ্যে পাকিস্তান যাওয়ার কথা ছিল তার, সেজন্য এই টেস্ট করিয়েছিলেন। পরীক্ষার ফলাফল পজিটিভ আসায় এখন পাকিস্তানে যাওয়া হচ্ছে না তার, অনিশ্চিত বিসিবির কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলাও। 

     

    কদিন আগেই প্রেসিডেন্টস কাপে অধিনায়কত্ব করেছিলেন মাহমুদউল্লাহ, টুর্নামেন্টে জয়ীও হয়েছিল তার দল। ততদিন বায়ো বাবলেই ছিলেন, এরপর লিগ শুরুর আগে বাবল ছেড়ে যান নিজ বাসায়। এর মধ্যে তেমন কোনো শারীরিক উপসর্গ ছিল না তার। কিন্তু পাকিস্তান যাওয়ার আগে করোনা-পরীক্ষায় পজিটিভ আসে তার। আপাতত বাসাতেই আইসোলেশনে আছেন, শারীরিকভাবে সুস্থ আছেন বলেই জানা গেছে। লাহোর কালান্দারসের হয়ে পাকিস্তান যাওয়ার কথা তামিম ইকবালেরও। 

    দেশে ফেরার পর আরেকবার করোনা-টেস্ট করিয়েছেন সাকিব আল হাসান, ফল নেগেটিভ এসেছে তার। সোমবার ফিটনেস টেস্ট দেওয়ার আগে সব ক্রিকেটারের আরেকবার করোনা-পরীক্ষা করা হবে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন