• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'আর্সেনালের উদযাপন করার বেশি কিছু নেই', পালটা খোঁচা মরিনহোর

    'আর্সেনালের উদযাপন করার বেশি কিছু নেই', পালটা খোঁচা মরিনহোর    

    চিরপ্রতিদ্বন্দ্বী আর্সেনালকে একহাত নিলেন টটেনহাম ম্যানেজার হোসে মরিনহো। শেফিল্ড ইউনাইটেডের কাছে ৩-১ গোলে হেরে এমনিতেই মানসিকভাবে ‘বিধ্বস্ত’ হয়ে পড়েছেন স্পার্স ম্যানেজার। মরিনহোর সেই কাটা ঘায়ে নুন ছিটাতে চেয়েছিল আর্সেনাল। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে ব্রামাল লেনে (শেফিল্ডের মাঠ) আর্সেনালের আগের জয়ের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছিল, “ব্রামাল লেনে গিয়ে শেফিল্ডকে হারানো সহজ নয়।” সেটার কড়া একটা জবাবই দিয়েছেন মরিনহো।

     


    রাতে এভারটনের বিপক্ষে মাঠে নামছে টটেনহাম। তার আগে সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করা হলে কড়া ভাষায় আর্সেনালকে নিজের চরকায় তেল দিতে পরামর্শ দেন মরিনহো, “তারা যদি লিগের শীর্ষে থাকত বা সেরা চারের দৌড়ে থাকত তাহলে অন্য ক্লাবের দুর্দশা উপভোগ করত না। আপনি তখনই অন্যের সমস্যা উপভোগ করবেন ,যখন আপনি নিজেও সমস্যায় থাকেন। সুতরাং, এই পোস্টে তাদের দুরবস্থাই বেশি ফুটে ওঠে। তাদের নিজেদের উদযাপন করার মতো খুব বেশি উপলক্ষ নেই, তাই এখন প্রতিটি সুযোগ লুফে নেওয়ার চেষ্টা করছে।”

    তবে পোস্টের জন্য আর্সেনালের ম্যানেজার মিকেল আর্টেটা বা খেলোয়াড়দের প্রতি কোনও ক্ষোভ নেই মরিনহোর, “টেবিলে তাদের অবস্থান আমাদের মতোই। আমি ক্লাবকে একটি পোস্ট বা টুইট দিয়ে বিচার করতে চাই না। হয়ত এটা যে করেছে, সে নিজের থেকেই করেছে। এটা (মিকেল) আর্টেটা, (গ্রানিত) শাকা বা ক্লাবের অন্য কোনও অধিনায়ক করেনি। ৩ মাস ধরে ঘরে বসে কাজ করা কোনও ব্যক্তি হয়ত এটা করেছে। আমরা তাদের অপেক্ষায় থাকব।”

    লিগ টেবিলে ৩৩ ম্যাচ খেলে ৪৯ পয়েন্ট নিয়ে এখন সপ্তম স্থানে রয়েছে আর্সেনাল। আর গানারদের চেয়ে ১ ম্যাচ কম খেলে ৪৫ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে আছে টটেনহাম। ১২ জুলাই টটেনহামের মাঠে নর্থ লন্ডন ডার্বিতে মুখোমুখি হবে এই দুই দল।