• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আরেক ব্রাজিলিয়ানকে দলে ভেড়াল বসুন্ধরা কিংস

    অক্টোবরে এএফসি কাপ আবার শুরুর আগে আরেকজন ব্রাজিলিয়ান দলে ভেড়াল বসুন্ধরা কিংস। ২৫ বছর বয়সী মিডফিল্ডার জোনাথন ফার্নান্দেজের সঙ্গে বসুন্ধরার চুক্তি হয়েছে এক বছরের।  চলতি মাসের শুরুর দিকে রবিনহোর সঙ্গে চুক্তির পর বসুন্ধরা কিংসে দ্বিতীয় ব্রাজিলিয়ান হয়ে আসছেন ফার্নান্দেজ।

    ব্রাজিলিয়েরো সিরি আর (শীর্ষস্তরের) ক্লাব বোটাফোগো থেকে বসুন্ধরা নাম লিখিয়েছেন ফার্নান্দেজ।  ২০১৫ তে বোটাফোগোতে যোগ দিয়ে ২০১৮ পর্যন্ত মোট ৭৬ ম্যাচ খেলে ফার্নান্দেজ গোল করেছেন ১০টি। গোল করা অবশ্য তার কাজ নয়। মূলত বক্স টু বক্স মিডফিল্ডারের ভূমিকায় খেলেন তিনি। বসুন্ধরায় যোগ দেওয়ার আগ পর্যন্ত ফার্নান্দেজ ধারে খেলছিলেন  সিরি সি এর দল সাও বেন্তোর হয়ে।
     


    বসুন্ধরায় যোগ দিতে পেরে দারুণ খুশি ফার্নান্দেজ জানিয়েছেন, বসুন্ধরার জার্সি গায়ে দিতে মুখিয়ে আছেন তিনি। বাংলাদেশের সমর্থকদের মন ভরাতে পারবেন বলেও আশা করছেন তিনি।

    বিদেশী কোটার চারজনের ভেতর সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার হের্নান বার্কোস বসুন্ধরার সঙ্গে আছেন জানুয়ারি থেকেই। তার সঙ্গে রসদ হিসেবে যোগ দিলেন আরও দুই ব্রাজিলিয়ান। এএফসি কাপ শুরুর আগে আরও একজন বিদেশী খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করার কথা রয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নদের।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন