• বিসিবি প্রেসিডেন্টস কাপ ২০২০
  • " />

     

    কাঁধে চোট পেয়েছেন মুশফিকুর রহিম, আছেন পর্যবেক্ষণে

    কাঁধে চোট পেয়েছেন মুশফিকুর রহিম, আছেন পর্যবেক্ষণে    

    কাঁধে চোট পেয়ে মাঠ ছেড়েছেন মুশফিকুর রহিম। প্রেসিডেন্টস কাপে তামিম একাদশের বিপক্ষে বুধবারের ম্যাচে উইকেটকিপিংয়ের সময় এই চোট পান তিনি। পরে আর ফিল্ডিং করেননি। আপাতত তেমন গুরুতর কিছু মনে না করা হলেও বৃহস্পতিবার পর্যবেক্ষণে থাকবেন তিনি, এরপরই সিদ্ধান্ত হবে শুক্রবার খেলবেন কিনা। 

    ১৬৪ রানতাড়ায় ব্যাটিং করছিল তামিম একাদশ, ইনিংসের ২৬তম ওভারে আল-আমিন হোসেনের লাফিয়ে ওঠা বল ইয়াসির আলি রাব্বির ব্যাট ছুঁয়ে উঠেছিল ওপরে। সেটিই ধরতে ডানদিকে অনেকখানি ছুটে গিয়েছিলেন মুশফিক, শেষ পর্যন্ত ক্যাচটা নিতে না পারলেও আঘাত পেয়েছেন তাতেই। 

    ডানহাতটা বেশ আগ বাড়িয়েছিলেন, সেটির ওপর ভর করেই পড়েছিলেন বাজেভাবে। চোটটাও ডান কাঁঁধেই। সঙ্গে সঙ্গেই ফিজিওর শরণাপণ্ণ হতে হয়েছে তাকে, বরফ সাথে করে উঠে গেছেন তিনি এরপর। ৪১ ওভারে নেমে আসা ম্যাচে আর নামেননি। তার বদলে উইকেটকিপিং করেছেন ইরফান শুক্কুর। ম্যাচশেষে স্লিংয়ে হাত ঝুলিয়ে রাখতে দেখা গেছে মুশফিককে।

    আপাতত ড্রেসিংরুমে বরফই দেওয়া হয়েছে তাকে, হাত প্রসারণের কারণেই সেখানে চাপ লেগেছে, এমন জানিয়েছেন নাজমুল একাদশের ম্যানেজার জামাল উদ্দিন। 

    ম্যাচে আগে ব্যাটিং করে ফিফটি করেছিলেন মুশফিক, শেষ পর্যন্ত সেটি কাজে এসেছে, লো-স্কোরিং রোমাঞ্চে তামিম একাদশকে হারিয়ে ফাইনালে চলে গেছে তাদের দল। 

    প্রেসিডেন্টস কাপের ফাইনালে তাদের প্রতিপক্ষ মাহমুদউল্লাহ একাদশ।