• বিসিবি প্রেসিডেন্টস কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    খারাপ আবহাওয়ার কারণে পিছিয়ে গেল প্রেসিডেন্টস কাপের ফাইনাল

    বাজে আবহাওয়ার কারণে পিছিয়ে গেছে প্রেসিডেন্টস কাপের শুক্রবারের ফাইনাল। মাহমুদউলাহ ও নাজমুল একাদশের ফাইনালটি এখন একই সময়ে হবে ২৫ অক্টোবর, রবিবার, এক অফিশিয়াল বিবৃতিতে জানিয়েছে বিসিবি।

    “আগামী ৭২ ঘন্টায় আবহাওয়ার বাজে পূর্বাভাসের কারনে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে”,  বলেছে বিসিবি। 

    কোভিড-১৯ বিরতির পর জাতীয় দল ও এইচপি দলের ক্রিকেটারদের তিনটি স্কোয়াডে ভাগ করে শুরু হয়েছিল এই ৫০ ওভারের টুর্নামেন্ট। ডাবল রাউন্ড-রবিন লিগ পদ্ধতিতে খেলার পর ফাইনালে উঠেছিল মাহমুদউল্লাহ ও নাজমুল হোসেন শান্তর দল, শেষ ম্যাচে হেরে বিদায় নিয়েছে তামিম ইকবালের দল। 

    শুক্রবারের ফাইনালের আগে আনুষ্ঠানিকভাবে কথাও বলেছিলেন দুই অধিনায়ক। তবে বৃহস্পতিবার বিকালে নেওয়া হলো এমন সিদ্ধান্ত।

    এমনিতেই এ টুর্নামেন্টে প্রতিটি ম্যাচেই ছিল রিজার্ভ ডে। বৃষ্টি হানা দিয়েছে প্রায় প্রতি ম্যাচেই, তবে রিজার্ভ ডে-তে যায়নি কোনও ম্যাচই। শেষ তামিম ও নাজমুল একাদশের ম্যাচটি নেমে এসেছিল ৪১ ওভারে। 

    বৃহস্পতিবার বৃষ্টি হয়েছে ঢাকায়, ওয়েদারডটকমের সূত্রমতে, শুক্রবার আছে প্রবল বর্ষণের পূর্বাভাস। শনিবার সকাল ও সন্ধ্যায়ও আছে বৃষ্টির সম্ভাবনা। 

    প্রেসিডেন্টস কাপে সবকটি ম্যাচই হয়েছে দিবা-রাত্রির, ফাইনালও রবিবার শুরু হওয়ার কথা ১.৩০-এ। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন