• ফ্যান্টাসি ফুটবল
  • " />

     

    কোহলিদের দেখানো পথে বাংলাদেশে প্রথম জামাল ভুঁইয়া

    কোহলিদের দেখানো পথে বাংলাদেশে প্রথম জামাল ভুঁইয়া    

    প্রথম বাংলাদেশী ক্রীড়াবিদ হিসেবে কোনো ফ্যান্টাসিভিত্তিক প্লাটফর্মের সঙ্গে চুক্তিবুদ্ধ হলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। অনলাইন ফ্যান্টাসি স্পোর্টস প্লাটফর্ম গেইম প্ল্যানের সঙ্গে চুক্তি করেছেন তিনি। এই চুক্তির ফলে এখন থেকে গেইম প্ল্যানের সকল ধরনের প্রচারণায় দেখা যাবে জামাল ভূঁইয়াকে।

    একজন খেলোয়াড় এবং বিশ্লেষক হিসাবে ফ্যান্টাসি স্পোর্টসের প্রভাব এবং কীভাবে এটি দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করতে পারে সেটার সম্পর্কে যথেষ্ট ধারণা রয়েছে জামাল ভূঁইয়ার, "ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্মগুলি বিশ্বজুড়ে খুবই জনপ্রিয়, এটি আমাদের যুব সমাজকে খেলাধুলায় আরও অনুপ্রাণিত করবে  এবং গেইম প্ল্যানের অংশ হতে পেরে আমি খুব আনন্দিত "। গেইম প্ল্যানের প্রতিষ্ঠাতা সানজার আদনান আলমও বেশ উচ্ছ্বসিত, “আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে বাংলাদেশ জাতীয় পুরুষদের ফুটবল দলের অধিনায়ক- জামাল ভূঁইয়াকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমাদের প্ল্যাটফর্মের সাথে তার সম্পৃক্ততা আমাদেরকে আরও ইতিবাচক উৎসাহ দেবে এবং বাংলাদেশের ফ্যান্টাসি ক্রীড়ার সামগ্রিক পরিস্থিতিতেও অবদান রাখতে সাহায্য করবে।”

    বিশ্বজুড়ে পেশাদার ক্রীড়াবিদরা এখন  বিভিন্ন ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্মের প্রতিনিধিত্ব করছেন। এবারের আইপিএলে ফ্যান্টাসিভিত্তিক প্লাটফর্ম ড্রিম ১১ ছিল মূল স্পন্সর, তাছাড়া আরও বেশ কয়েকটি ফ্যান্টাসি প্লাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কোহলি, ধোনি থেকে তারকা সব ক্রিকেটার।