• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    সাকিব নন, খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহই

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার অধিনায়কত করবেন মাহমুদউল্লাহ, আনুষ্ঠানিকভাবে সেটি নিশ্চিত করেছে খুলনা। সাকিব আল হাসান এবারের আসরে খেলবেন মাহমুদউল্লাহর অধীনেই। 

    ড্রাফটে এবার সাকিবের পর সুযোগ পেয়ে মাহমুদউল্লাহকে নিয়েছিল খুলনা। দুজনেই একই দলে থাকায় কে অধিনায়ক হবেন সেটা নিয়ে অপেক্ষা ছিল। আগের বিপিএলের আসরের খুলনার নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহর হাতেই উঠেছে এই দায়িত্ব। আজই করোনা-নেগেটিভ হয়েছেন মাহমুদউল্লাহ, জানিয়েছেন অনুশীলন শুরু করবেন শিগগিরই। 

    ২০১৬ সাল থেকে বিপিএলে খুলনার হয়ে অধিনায়কত্ব করছিলেন মাহমুদউল্লাহ। তার আগে ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি আসরে টস করেছেন চট্টগ্রাম ও বরিশালের হয়ে। অন্যদিকে সাকিব বিপিএলে অধিনায়কত্ব শুরু করেছিলেন খুলনার হয়ে। এরপর রংপুর ও নিষিদ্ধ হওয়ার আগে সর্বশেষ ঢাকা ডায়নামাইটসের হয়ে অধিনায়কত্ব করছেন। ঘরোয়া টি-টোয়েন্টির ফ্র্যাঞ্চাইজি আসরে এবারই প্রথম খেলবেন অন্যের অধিনায়কত্বে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন