• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    অস্ত্রোপচার লাগবে মুমিনুলের

    অস্ত্রোপচার লাগবে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হকের। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার বিপক্ষে ম্যাচ ফিল্ডিংয়ের সময় বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলা মুমিনুল। 

    চোটের কারণে শুরুতে ৩-৪ সপ্তাহ বাইরে থাকতে হবে, এমন জানিয়েছিলেন তিনি। ফলে কার্যত শেষ হয়ে গিয়েছিল তার এই টুর্নামেন্ট। তবে এখন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ রায় জানিয়েছেন, অস্ত্রোপচারই লাগবে তার, “ওর আঙুলে অস্ত্রোপচার লাগবে মনে হচ্ছে। দেশে নাকি দেশের বাইরে, এটা আমি এখনই নিশ্চিত করে বলতে পারব না। এখন বিদেশে পাঠানো সহজ নয়। তবে অস্ত্রোপচারটা তাড়াতাড়ি করানো ভাল। বিদেশে পাঠাতে ভিসার ব্যাপার আছে, কোয়ারেন্টিনের ব্যাপার আছে। তো এটা নিয়েই কথা বলছি।”

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন মুমিনুল। করোনাভাইরাস থেকে সেরে উঠে টুর্নামেন্টের শুরু থেকেই খেলেছেন তিনি। তৃতীয় ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পেলেও করেছেন ব্যাটিং-ও। 

    তৃতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে স্বাভাবিকভাবেই স্কোয়াডে নাম ছিল না তার। মুমিনুলের বদলি হিসেবে এখনও কাউকে নেয়নি চট্টগ্রাম। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, চোট বা এমন কারণে কেউ ছিটকে গেলে তার জায়গায় একই বা নিচের গ্রেড থেকে কাউকে নিতে পারবে কোনো দল। 

    মুমিনুলের চোট নিয়ে নজর থাকবে জাতীয় দলের ক্ষেত্রেও। জানুয়ারিতে বাংলাদেশ সফরে আসতে পারে ওয়েস্ট ইন্ডিজ, যে সফরে থাকার কথা টেস্টও। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন