• পাকিস্তানের নিউজিল্যান্ড সফর
  • " />

     

    পায়ের ভাঙা আঙুল নিয়েই ২১ ওভার বোলিং করলেন ওয়াগনার

    পায়ের ভাঙা আঙুল নিয়েই ২১ ওভার বোলিং করলেন ওয়াগনার    

    ব্যাটিংয়ের সময় আঘাত পাওয়ার ফলে ভেঙে গেছে পায়ের আঙুল, তবে সেটি নিয়েই বোলিং করে গেছেন নিউজিল্যান্ড পেসার নেইল ওয়াগনার। মাউন্ট মঙ্গানুইয়ে পাকিস্তানের প্রথম ইনিংসে ২১ ওভার বোলিং করেছেন, নিয়েছেন ২ উইকেট। 

    নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে ব্যাটিংয়ের সময় শাহিন আফ্রিদির ইয়র্কারে ডান পায়ে আঘাত পান ওয়াগনার। ফিজিওর দ্বারস্থ হলেও ব্যাটিং চালিয়ে গিয়েছিলেন, তবে পাকিস্তান ইনিংসের শুরুতেই ফিল্ডিংয়ে ছিলেন না। দ্বিতীয় দিনের শেষবেলায় নেমে ৩ ওভার বোলিং করেছিলেন তিনি।

    তৃতীয় দিন সকালে নিউজিল্যান্ড ক্রিকেট নিশ্চিত করেছে, আঙুলে ফ্র্যাকচার ধরা পড়েছে ওয়াগনারের। 

    “এক্সরেতে নেইল ওয়াগনারের ডান-পায়ের আঙুলে ফ্র্যাকচার নিশ্চিত হয়েছে, তবে ব্যথা সহ্য করতে পারলে ডাক্তার তাকে খেলার অনুমতি দিয়েছেন”, এক বিবৃতিতে জানানো হয়েছিল। তবে “সকালে পুরো ওয়ার্ম-আপ করতে হবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে।”

    শেষ পর্যন্ত তৃতীয় দিনের ২০তম ওভারে প্রথম বোলিং করতে এসেছিলেন ওয়াগনার, লাঞ্চের আগে করেছিলেন টানা ৪ ওভার। লাঞ্চের পর ৯ ওভারের স্পেল করেছেন এই বাঁহাতি, এই স্পেলে নিজের ট্রেডমার্ক শর্ট বলে নিয়েছেন ফাওয়াদ আলমের উইকেট। এরপর ফিরিয়েছেন শাহিন আফ্রিদিকে, আবারও ওই শর্ট বলেই। 

    মাউন্ট মঙ্গানুইয়ে সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে মোহাম্মদ রিজওয়ান ও ফাহিম আশরাফে ভর করে ফলো-অন এড়িয়েছে পাকিস্তান, রিজওয়ানের ৭১ রানের সঙ্গে ফাহিম করেছেন ক্যারিয়ারসর্বোচ্চ ৯১ রান। 

    নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে ৪৩১ রানের জবাবে ২৩৯ রানে গুটিয়ে গেছে পাকিস্তান। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন