• ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ
  • " />

     

    ইউনাইটেডের প্রস্তুতিতে বিরক্ত মরিনহো!

    মৌসুম শুরুর আগে বড় দলগুলোর লক্ষ্য থাকে প্রস্তুতিমূলক কিছু ম্যাচ খেলে নিজেদের গুছিয়ে নেয়া।প্রাক মৌসুমে ইউরোপের বড় দলগুলো এরই মাঝে খেলে ফেলেছে অনেকগুলো ম্যাচ। কিন্তু মাত্র চারটি ম্যাচ খেলে ব্যতিক্রম শুধু ম্যানচেস্টার ইউনাইটেড। প্রাক মৌসুমে এতো কম ম্যাচ খেলতে পেরে বিরক্ত কোচ মরিনহো।

    মরিনহোর বিরক্তির কারণটা খুবই স্বাভাবিক।গত জুলাইয়ে উইগান অ্যাথলেটিকসের সাথে প্রথম প্রস্তুতিমূলক ম্যাচে ২-০ গোলে জয় পায় তাঁর দল।এরপর চীন সফরে আরও তিনটি ম্যাচ খেলার কথা ছিল।কিন্তু খারাপ আবহাওয়ার জন্য বেইজিং স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটির সাথে ম্যাচটি বাতিল করা হয়।

    ২২ জুলাই জার্মানির বুরুসিয়া ডর্টমুন্ডের কাছে ৪-১ গোলে হেরে যায় অল রেডরা।৩০ জুলাই গালাতাসারাইয়ের সাথে ৫-২ গোলে জয় পায় মরিনহোর দল।

    ওই ম্যাচই ইব্রা ইউনাইটেড অভিষেকে প্রথম গোল পেয়েছেন।। জোড়া গোল করেছেন রুনিও। গতকাল এভারটনের বিপক্ষে ম্যাচে রুনি, ইব্রাহিমোভিচ দুজনই মাঠে নামেন। কিন্তু গোল পানি কেউই। গোলশূন্য এই ম্যাচ সন্তুষ্ট করতে পারেনি মরিনহোকে, “আমার খেলোয়াড়দের মাঠে আরও সময় কাটানো দরকার। ইউরো পরবর্তী সময়ে এবং চীন সফরে আমাদের খারাপ সময় গিয়েছে। ম্যাচ জয়ের চেয়ে মাঠে সময় কাটানোই আমার জন্য বেশি গুরুত্বপূর্ণ।”

    আগামী রোববার লেস্টার সিটির বিপক্ষে ওয়েম্বলিতে অনুষ্ঠিত কমিউনিটি শিল্ডের ম্যাচ দিয়ে নিজেদের প্রাক মৌসুম শেষ করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন