• " />

     

    কলম্বিয়া দুর্ঘটনায় বেঁচে গেলেন এক ফুটবলার

    কলম্বিয়ার মেডেইনে যাওয়ার পথে বিধ্বস্ত হয়েছে যাত্রীবাহী বিমান। এই বিমানে ছিলেন ব্রাজিলের ফুটবল ক্লাব শ্যাপেকোইন্সের ফুটবলারও। এখন পর্যন্ত ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে। এদের মাঝে শ্যাপেকোইন্সের ডিফেন্ডার অ্যালান রুশেল একজন। পুলিশ বলেছে বাকি ৭৬ জনই নিহত হয়েছেন। 

     

    জানা যায়, হাসপাতালে নেয়ার সময় সজাগ ছিলেন অ্যালান। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন স্পষ্ট ছিল, মাথাতেও খানিকটা আঘাত পেয়েছেন। আশেপাশের সবাইকে বারবার নিজের পরিবারের ব্যাপারে বলছিলেন তিনি। নিজের চেয়ে পরিবারের ব্যাপারে বেশি চিন্তিত লাগছিল তাঁকে। পাশে থাকা একজনকে নিজের বিয়ের আংটি সামলে রাখার অনুরোধও করেন।

     

    বেঁচে যাওয়ার খবর শুনে স্বস্তি পেয়েছে তাঁর পরিবার। তাঁর স্ত্রী অ্যালিশেন টুইটে নিজের অনুভূতি প্রকাশ করেন। ২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ান নিজের ক্যারিয়ার শুরু করেন জুভেন্টুদেতে। এই বছরেই ইন্টারন্যাশিওনাল থেকে ধারে শ্যাপেকোইন্সে যোগ দিয়েছিলেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন