• পাকিস্তান সুপার লিগ
  • " />

     

    শিরোপা জিতলে ন্যাড়া হবেন পেশোয়ারের খেলোয়াড়রা

    শিরোপা জিতলে ন্যাড়া হবেন পেশোয়ারের খেলোয়াড়রা    

    সব জল্পনা কাটিয়ে অবশেষে লাহোরেই হতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের ফাইনাল। আজ রাতের শিরোপা নির্ধারণী ম্যাচটিতে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রতিপক্ষ পেশোয়ার জালমি। দলটির নেতৃত্বে থাকা দুইবারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি নিজের ট্রফি কেসটা আরও সমৃদ্ধ করার প্রত্যয়েই নামবেন আরও একটি ফাইনাল খেলতে। আর সে ম্যাচের আগে ক্যারিবিয়ান এই অলরাউন্ডার বলছেন, শিরোপা জিতলে তাঁর দলের সব খেলোয়াড় মাথা ন্যাড়া করবেন।

     

    ফাইনাল ম্যাচ উপলক্ষে প্রকাশিত একটি ভিডিওচিত্রে পাকিস্তানের টেস্ট ক্রিকেটার ইউনিস খানের কাছে স্যামি জানতে চান যে তাঁর ন্যাড়া মাথা পছন্দ কিনা। ইউনিস ‘হ্যাঁ’সূচক জবাব দিলে স্যামি ঘোষণা দেন, “যদি পেশোয়ার ফাইনাল জেতে, তাহলে জালমির সব খেলোয়াড় মাথা ন্যাড়া করে ফেলবে।”

     

    স্যামি জানাচ্ছেন, শুধু খেলোয়াড়রাই নন, চ্যাম্পিয়ন হলে মাথার চুল ফেলে দেবেন দলটির মালিক জাভেদ আফ্রিদিও।

     

    এদিকে ফাইনাল ম্যাচ উপলক্ষে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামকে ঘিরে নেয়া হয়েছে নজিরবিহীন নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। পাঁচ স্তরের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দুই দলের খেলোয়াড়দের যাতায়াতের জন্য থাকছে বুলেটপ্রুফ বাস। এছাড়া যে কোনো উদ্ভূত পরিস্থিতি সামাল দিতে স্টেডিয়াম সংলগ্ন জাতীয় হকি স্টেডিয়ামে বসানো হয়েছে অস্থায়ী হাসপাতাল।