• পাকিস্তান সুপার লিগ
  • " />

     

    পাকিস্তান আর্মিতে যোগ দিতে চান স্যামুয়েলস

    পাকিস্তান আর্মিতে যোগ দিতে চান স্যামুয়েলস    

    সব জল্পনা কাটিয়ে শেষ পর্যন্ত লাহোরেই অনুষ্ঠিত হয়ে গেলো পাকিস্তান সুপার লিগের ফাইনাল। আর সেটা নির্বিঘ্নে অনুষ্ঠানের জন্য দেশটির নিরাপত্তা বাহিনীগুলোর তৎপরতায় রীতিমতো মুগ্ধ টুর্নামেন্টটির চ্যাম্পিয়ন দল পেশোয়ার জালমিতে খেলা ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। টুইটারে এক ভিডিও বার্তায় সে মুগ্ধতার কথা জানিয়ে ক্যারবিয়ান এই ক্রিকেটার আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তান সেনাবাহিনীতে যোগ দেয়ারও।

     

    টুইটারে ওই ভিডিও বার্তায় স্যামুয়েলস বলেন, “আমার কাছে এটা স্রেফ একটা ম্যাচ খেলার জন্যই পাকিস্তানে আসা নয়। আমার দলের সাফল্য ও গুরুত্ব এখানে প্রাধান্য পেয়েছে, এখানকার বিমর্ষ মানুষগুলোর মুখে হাসি ফোটানোর একটা উপলক্ষও ছিল এটা।”

     

    জালমির প্রধান নির্বাহী জাভেদ আফ্রিদির দেয়া অপর এক ভিডিও বার্তায় স্যামুয়েলস বলেন, “মনেপ্রাণে আমিও একজন পাকিস্তানি। আর সেজন্যই পাকিস্তানে খেলতে আসার সিদ্ধান্ত নিতে আমাকে খুব বেশি ভাবতে হয় নি।”

     

    এর আগে শনিবার পিএসএল চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির খেলোয়াড়দের সাথে দেখা করেন পাকিস্তানের আর্মি চিফ জেনারেল কামার জাভেদ বাজওয়া। তাঁর সাথে আলাপচারিতায় পাকিস্তান সেনাবাহিনীতে যোগদানের ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেন ৩৬ বছর বয়সী এই জ্যামাইকান, “আমার কাঁধে একটা ধাতব ব্যাজ পরিয়ে দেয়া হলে আমার পাকিস্তানে চলে আসতে কোনো আপত্তি থাকবে না। পাকিস্তান সেনাবিহিনীর একজন হতে পারলে খুশীই হব।”