• পাকিস্তান সুপার লিগ
  • " />

     

    এক বছরের জন্য নিষিদ্ধ মোহাম্মদ ইরফান

    সাময়িকভাবে নিষিদ্ধ হয়েছিলেন আগেই। এবার স্পট ফিক্সিংয়ের অভিযোগে এক বছরের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ ইরফান। একই সাথে ১০ লাখ পাকিস্তানি রূপিও জরিমানা করা হয়েছে তাঁকে।  
     

    পিএসএল শেষে ইরফানকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করে পিসিবি। গতকাল পিসিবি জানায়, দুর্নীতিবিরোধী নীতিমালা ভঙ্গের অভিযোগে তাঁকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হচ্ছে। এই সিদ্ধান্তের পর ক্ষমা চেয়েছেন ইরফান, “আমাকে দুইবার ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। পিসিবিকে এই ব্যাপারে না জানানোটা আমারই ভুল ছিল। আমি নিজের ভুল স্বীকার করছি। আমি দেশবাসীর কাছে ক্ষমাপ্রার্থী। যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করবেন।”

     

     

    তবে নিষেধাজ্ঞা এক বছরের হলেও ছয় মাস পরেই ক্রিকেটে ফিরতে পারবেন ইরফান। তবে এর জন্য তাঁকে পিসিবিকে ফিক্সিংয়ের ব্যাপারে তদন্তগুলোতে সহায়তা করতে হবে। সাময়িকভাবে নিষিদ্ধ হওয়া বাকি ক্রিকেটারদের ব্যাপারেও দ্রুতই সিদ্ধান্ত জানাবে পিসিবি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন