• ভারত-অস্ট্রেলিয়া সিরিজ
  • " />

     

    'ভুল' কোহলিকে বার্তা পাঠালেন স্টার্ক

    'ভুল' কোহলিকে বার্তা পাঠালেন স্টার্ক    

    ইনজুরি নিয়ে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের মাঝপথে দেশে ফিরে গিয়েছিলেন মিচেল স্টার্ক। অনেক উত্তাপ ছড়ানো সে সিরিজ শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জিতে নেয় ভারত। সিরিজজুড়ে দুই পক্ষের কাদা ছোঁড়াছুঁড়িতে ভীষণ মর্মাহত ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি সরাসরিই বলে দেন, অস্ট্রেলীয়দের আর কোনোদিন বন্ধু ভাববেন না তিনি। কোহলির মান ভাঙাতেই হয়তো তাঁকে টুইটারে মেসেজ দিয়েছিলেন স্টার্ক। কিন্তু বার্তাটা কোহলির ‘ভুয়া’ একাউন্টে পাঠিয়ে বেশ বিব্রতকর অবস্থায়ই পড়েছেন অজি পেসার।

     

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে (আরসিবি) খেলেন স্টার্ক। এই সিরিজে কোহলির সাথে অস্ট্রেলীয়দের তৈরি হওয়া দূরত্ব ঘোচাতেই হয়তো তাঁর নামে খোলা একটি টুইটার একাউন্টে মেসেজ পাঠান স্টার্ক, “হ্যালো বন্ধু, আশা করি আমাকে এখন আইপিএলে নতুন করে দল খুঁজতে হবে না! হাহা, মিডিয়া যা শুরু করেছে!”

     

    কোহলিকে সিরিজ জয়ের জন্য অভিনন্দনও জানান অস্ট্রেলিয়ান পেসার, “তোমার সাথে ভালোভাবে কথা বলার সুযোগ পাই নি। যাই হোক, সিরিজ জেতার জন্য অভিনন্দন। আশা করি তোমার কাঁধের চোটটা গুরুতর কিছু নয়। আইপিএলের জন্য শুভকামনা, আরসিবির জয় কামনা করছি। চিয়ার্স বন্ধু!”

     

    কিন্তু দুর্ভাগ্যবশত মেসেজটা কোহলির অফিশিয়াল টুইটার একাউন্টে নয়, স্টার্ক পাঠিয়ে দিয়েছেন কোহলির কোনো এক ভক্তের খোলা ‘ভুয়া’ একাউন্টে। সেটার মালিক আবার স্টার্কের পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে টুইট করে দিয়েছেন যেটা ব্যাপকভাবেই ছড়িয়ে পড়ে হাস্যরসের জন্ম দিয়েছে।

     

    চোটের কারণে এবারের আইপিএলেও খেলছেন না মিচেল স্টার্ক। চ্যাম্পিয়নস ট্রফির আগে নিজেকে পুরোপুরি প্রস্তুত করতেই তাঁর এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন ২৭ বছর বয়সী এই বাঁহাতি পেসার।