• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    রাসেল-রাজায় আশা বাঁচিয়ে রাখলো রুপগঞ্জ

    রাসেল-রাজায় আশা বাঁচিয়ে রাখলো রুপগঞ্জ    

    সংক্ষিপ্ত স্কোর

    পারটেক্স স্পোর্টিং ক্লাব ২৭২/৯, ৫০ ওভার (সাক্সেনা ৯১, রাসেল ৩/৩৮)

    লিজেন্ডস অব রুপগঞ্জ ২৭৭/৫, ৪৯.২ ওভার (রাজা ৯৯, মামুন ২/৪২)

    ফলঃ রুপগঞ্জ ৫ উইকেটে জয়ী


    দুজনই নড়বড়ে নব্বইয়ের শিকার। তবে জতিন সাক্সেনার ৫০ বলে ৯১ রানে আউট হওয়ার থেকেও দুঃখটা হয়তো ‘বেশি’ রাজা দারের। তিনি যে বোল্ড হয়েছেন ৯৯ রানে! ম্যাচশেষে শেষ হাসিটা অবশ্য হেসেছেন রাজাই। তাঁর দল রুপগঞ্জ ফতুল্লায় ৫ উইকেটে হারিয়েছে পারটেক্সকে।

     

    টসে জিতে শুরুটা বেশ ঝড়োই হয়েছিল পারটেক্সের। প্রথম পাওয়ারপ্লে শেষ হওয়ার আগেই ৭৬ রান, প্রথম উইকেট পড়েছে তখনই। তবে থামেনি সাক্সেনা ঝড়। ১১টি চার ও ৫টি ছয়ে মাত্র ৫০ বলে ৯১ রান করে যখন ওই রাজার বলেই ক্যাচ দিলেন, পারটেক্সের রান তখন ১২৬! তখনও শেষ হয়নি ১৯ ওভার। সাক্সেনার এমন শুরুর খুব বড় ফায়দা নিতে ব্যর্থ হয়েছেন পারটেক্সের বাকি ব্যাটসম্যানরা, সাজ্জাদের ফিফটি ও ইরফান শুক্কুরের ৩৪ রানের পর ৫০ ওভারে ২৭২ তুলতে পেরেছেন তাঁরা।

     

    ১০ ওভার বোলিং করে মাত্র ৩৮ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন পেসার সৈয়দ রাসেল। ৩টি নিয়েছেন মোশাররফ হোসাইন, ১টি করে রাজা ও নাঈম।

     

    শুরুতেই ধাক্কা খেয়েছিল এরপর রুপগঞ্জের ইনিংস। ২২ রানের মাঝেই নেই ২ উইকেট। মাহমুদুল হাসান ও রাজার ১৫৪ রানের ‘অবিচ্ছিন্ন’ জুটিটা এরপরই। ৭০ রান করে চোট পেয়ে উঠে গেছেন মাহমুদুল, তবে রাজা দলকে মোটামুটি নিরাপদে পৌঁছে দিয়েই ফিরেছেন। বাকি কাজটা সেরেছেন অধিনায়ক নাইম ইসলাম, তাঁর অপরাজিত ৩৬ রানে ৪ বল বাকি থাকতেই জিতেছে তাঁর দল।

     

    ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ৭ নাম্বারে রূপগঞ্জ। সুপার লিগে খেলার সুযোগের জন্য তাই তাঁদেরকে তাকিয়ে থাকতে হবে আগামীকালের শেখ জামাল ও মোহামেডানের ম্যাচের দিকে। দুই দলের এক ম্যাচ বাকি রেখে পয়েন্ট রুপগঞ্জের সমান। কালকের ম্যাচে ফল এলে তাই হিসাব নিকাশ হবে নেট রান রেটে।

     

    ম্যাচসেরাঃ রাজা দার