• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    মোহামেডানের ৭ রানের জয়ে নায়ক রনি-শুভ

    মোহামেডানের ৭ রানের জয়ে নায়ক রনি-শুভ    

    মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩২৪/৮, ৫০ ওভার (শামসুর রহমান ৭৪, রনি তালুকদার ৯২, নাজমুল হোসেন মিলন ৪৭; মোহাম্মদ শাহজাদা ২/৫২, আবু হায়দার ২/৭৮)

    গাজী গ্রুপ ক্রিকেটার্স ৩১৭/৮, ৫০ ওভার (মামুন শাহরিয়ার ৮৮, সোহরাওয়ার্দী শুভ ৫৭; কামরুল ইসলাম রাব্বি ২/৫৯, বিপুল শর্মা ২/৬০)

     

    ফলঃ মোহামেডান ৭ রানে জয়ী

     

    ম্যাচসেরাঃ রনি তালুকদার (মোহামেডান স্পোর্টিং ক্লাব)


     

    শেষ ওভার থেকে প্রয়োজন ছিল ১৬ রান। ১ উইকেট হারিয়ে সোহরাওয়ার্দী শুভ, মোহাম্মদ শাহজাদারা সেটা থেকে নিতে পারলেন ৮ রান। ৭ রানে মোহামেডানের কাছে হেরেই সুপার লিগ শুরু করলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। মোহামেডানের করা ৩২৪ রানের জবাবে নির্ধারিত ৫০ ওভার শেষে গাজী গ্রুপের সংগ্রহ ছিল ৩১৭ রান।

     

    ৩২৫ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার এনামুল হক ও মুনিম শাহরিয়ারের ব্যাটে দুরন্ত সূচনা পায় গাজী গ্রুপ। এনামুল ৩৬ করে ফিরে গেলেও মুনিম খেলেন ৮৩ বলে ৮৮ রানের ইনিংস। এরপর জহুরুল ইসলামের ৩১ ও পারভেজ রসুলের ৪০ রানের পর শেষদিকে সোহরাওয়ার্দী শুভ খেলেন ৫৭ রানের অপরাজিত ইনিংস। কিন্তু শেষ পর্যন্ত ৭ রানের আক্ষেপ নিয়েই মাঠ ছাড়তে হয় তাঁকে। মোহামেডানের পক্ষে কামরুল ইসলাম রাব্বি, বিপুল শর্মা ও সাজেদুল ইসলাম ২টি করে উইকেট নেন।

     

    এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শামসুর রহমান শুভ ও রনি তালুকদারের ১৪৪ রানের জুটিতে ১ উইকেট হারিয়েই ১৮৮ রান তুলে ফেলে মোহামেডান। শামসুর রহমানের ৭৪ ও রনি তালুকদারের ৯২ রানের পর নাজমুল হোসেন মিলনের ৩৩ বলে ৪৭ মোহামেডানকে তিনশ পেরোতে সাহায্য করে। গাজী গ্রুপের হয়ে আবু হায়দার ও মোহাম্মদ শাহজাদা পান ২টি করে উইকেট।