• আইসিসি মহিলা বিশ্বকাপ
  • " />

     

    মেয়ে ক্রিকেটারদের জন্য পরিবহন নেই পিসিবির!

    মেয়ে ক্রিকেটারদের জন্য পরিবহন নেই পিসিবির!    

    বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরেছেন। আহামরি কোনো আপ্যায়ন অথবা উৎসুক জনতার ভিড় আশা করেননি পাকিস্তানের প্রমীলা ক্রিকেটাররা। কিন্তু লাহোর বিমানবন্দরে যা হলো, সেটা হয়তো কল্পনাতেও ভাবেনি সানা মিরের দল। তাঁদেরকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য একটা গাড়ি পর্যন্ত পাঠায়নি পিসিবি! এমনকি দলের নাসরা সান্ধু তো বাবার পুরনো মোটরসাইকেলে চেপেই বিমানবন্দর ছেড়েছেন!

    ইংল্যান্ডে অনুষ্ঠিত টুর্নামেন্টের সাতটি ম্যাচে হেরেছে পাকিস্তানের মেয়েরা। দেশে ফেরার পর বিমানবন্দরে বিব্রতকর অবস্থায় পড়তে হয় দলকে।  যেখানে বিদেশ থেকে টুর্নামেন্ট খেলে ফেরার পর ক্রিকেট বোর্ডের অনেক কর্মকর্তা উপস্থিত থাকেন,  পিসিবির পক্ষ থেকে এবার একজনও আসেনি!  

    এ তো গেলো কর্মকর্তার কথা। অন্য সময় বিমানবন্দর থেকে ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা বোর্ডের পক্ষ থেকেই করা হয়। কিন্তু এদিন এরকম কোনো ব্যবস্থাই ছিল না। ক্রিকেটাররা নিজেদের মতো করেই বাড়ি ফিরেছেন। নাসরা সান্ধু তাঁর বাবার মোটরসাইকেলে চড়ে বিমানবন্দর ছাড়ছেন,  সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় ওঠে।

    এদিকে জানা গেছে, পাকিস্তান দলের হতাশাজনক পারফরম্যান্সে ক্ষুদ্ধ পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান। অধিনায়ক সানা ও কোচ সাবিহ আজহারকেও বরখাস্ত করা হবে বলে গুঞ্জন উঠেছে।