• আইসিসি বিশ্বকাপ ২০১৫
  • " />

     

    মুস্তফা কামালের পদত্যাগ

    আগেই ঘোষণা দিয়েছিলেন,  দেশে ফিরে নিজের অবস্থান পরিষ্কার করবেন আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামাল ওরফে লোটাস কামাল। আজ বেলা একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ঘোষণা দিয়েছেন পদত্যাগ করার। জানিয়েছেন আইসিসিতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ করার বিরুদ্ধে এটা তাঁর প্রতিবাদ।  আইসিসির সভাপতির পদে আর তিন মাস বাকি ছিল কামালের।

     

     

     

     

    বিশ্বকাপে বাংলাদেশের সঙ্গে ভারতের মাচের পর আম্পায়ারিং নিয়ে খোলাখুলি সমালোচনা করেছিলেন লোটাস কামাল। দাবি করেছিলেন, আম্পায়ারদের প্রভাবিত করার চেষ্টা করা হয়ে থাকতে পারে। পরে বিশ্বকাপ ফাইনালে ক্লার্কের হাতে পদাধিকার বলে তাঁর ট্রফি তুলে দেওয়ার কথা থাকলেও সেখানে তিনি ছিলেন না।  ট্রফি তুলে দিয়েছেন আইসিসির চেয়ারম্যান এন শ্রীনিবাসন।

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন