• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    বিপিএলে খেলা হচ্ছে না লিনের

    বিপিএলে খেলা হচ্ছে না লিনের    

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চোট পাওয়া কাঁধে অস্ত্রোপাচারের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিন। নভেম্বরে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে তাই খেলা হচ্ছে না তার। খুলনা টাইটানসের হয়ে খেলার কথা ছিল এই বিগ-হিটিং ব্যাটসম্যানের। 

    কুরিয়ার মেইল জানিয়েছে, সোমবার মেলবোর্নে শল্যবিদের ছুরির নিচে যাবেন তিনি। টানা চার মৌসুম তাই অস্ট্রেলিয়ার ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টের শুরুতে খেলতে পারছেন না লিন। আগামী মাসে শুরু হতে যাওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের সঙ্গে সেপ্টেম্বর-অক্টোবরে সম্ভাব্য ভারতের সঙ্গে ওয়ানডে সিরিজও মিস করবেন তিনি। 

    কাঁধের চোটে ভুগছেন অনেক দিন থেকেই। লিন জানিয়েছেন, ‘এটা এখন ৫০ শতাংশের মতো ঠিক আছে, খারাপের দিকেই যাচ্ছে ধীরে ধীরে। কোথাও আঘাত লাগলে সেটা শতভাগ আগের মতো হয়না, এটা জানি। তবে ৯০ শতাংশের মতো ঠিক হলেও আমি খুশি হবো। ডাক্তাররা অবশ্য আমাকে আশ্বস্ত করেছেন।’ 

    অনিশ্চিয়তায় পড়ে গেছে ডিসেম্বরে শুরু হতে যাওয়া বিগ-ব্যাশে খেলাও। তবে সেখানে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। তবে ব্রিসবেন হিট ভক্তদের জন্য লিনের চোট একটা ধাক্কায় বটে। তবে তার আগে ধাক্কা তো খুলনার সমর্থকদের জন্য!