• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ব্রণে ইনফেকশন হওয়াতেই খেলতে পারেননি অ্যাসেন্সিও!

    কত কারণেই তো খেলতে পারেন না ফুটবলাররা। কেউ ইনজুরিতে ভুগে মাঠের বাইরে থাকেন, কেউবা নিষেধাজ্ঞায় পড়েন। কিন্তু রিয়াল মাদ্রিদের মার্কো অ্যাসেন্সিও যে কারণে খেলতে পারলেন না, তাতে একটু অবাকই হতে হয়। পায়ের ব্রণে ইনফেকশন হওয়ার জন্যই গতকাল আপোয়েল নিকোসিয়ার বিপক্ষে একাদশের বাইরে ছিলেন তিনি।

     

    মৌসুমের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে আছেন। চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচকে সামনে রেখে হুট করেই এই সপ্তাহের অনুশীলনে অনুপস্থিত ছিলেন। পরবর্তীতে কোচ জিদান জানান, পায়ের লোম শেভ করতে গিয়ে ইনফেকশন বাধিয়ে বসেছেন অ্যাসেন্সিও! পায়ে ওঠা একটি ব্রণেই হয়েছে এই ইনফেকশন। এজন্য ঠিকমতো মোজাও পড়তে পারছেন না তিনি। পরিস্থিতি খুব একটা খারাপ না হলেও অ্যাসেন্সিওকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না জিদান, এজন্যই তাকে বিশ্রাম দেওয়া হয়েছে গ্রুপ পর্বের প্রথম ম্যাচ থেকে।

     

     

    তবে খুব দ্রুতই ইনফেকশন কমে যাবে বলে আশা করছেন জিদান। আগামী রবিবারই লা লিগার ম্যাচে দেখা যেতে পারে অ্যাসেন্সিওকে। এদিকে অ্যাসেন্সিওকে ছাড়াই আপোয়েল নিকোসিয়ার বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। জোড়া গোল করেছেন রোনালদো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন