• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    মুস্তাফিজ এবার রাজশাহীর

    মুস্তাফিজ এবার রাজশাহীর    

    বরিশাল বুলস তাকে ‘আইকন’ হিসেবে নিয়েছিল। পরবর্তীতে বরিশালের টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোয় দলহীন হয়ে পড়েন মুস্তাফিজুর রহমান। এবারের বিপিএলের নিলামে তাকে কিনে নিয়েছে রাজশাহী কিংস।

    নিলামের শুরুতে প্রথম দল হিসেবে ড্রাফটে থাকা ক্রিকেটারদের মাঝে একজনকে কেনার সুযোগ পায় রাজশাহী। ‘এ প্লাস’ ক্যাটাগরিতে থাকা মুস্তাফিজকেই দলে ভিড়িয়েছে রাজশাহী। মুস্তাফিজের মূল্য ৪৫ লাখ টাকা। এছাড়া প্রথম ধাপে অনূর্ধ্ব ১৯ দলের উইকেটকিপার জাকির হাসানকেও কিনেছে রাজশাহী।


    আরও পড়ুন 

    বিপিএলে কোন দলে কারা 


    এদিকে নিলামের প্রথম ধাপে ঢাকা ডায়নামাইটস কিনেছে জহুরুল ইসলাম ও আবু হায়দার রনিকে। খুলনা দলে নিয়েছে নাজমুল হোসেন শান্ত ও আবু জায়েদ রাহিকে। রংপুর রাইডার্সের হয়ে খেলবেন শাহরিয়ার নাফিস ও নাজমুল অপু। কুমিল্লা ভিক্টোরিয়ানস নিয়েছে আল আমিন হোসেন ও আরাফাত সানিকে। চিটাগাং ভাইকিংস কিনেছে সানজামুল ইসলাম ও আল আমিনকে। সিলেট সিক্সার্স দলে ভিড়িয়েছে আবু হাসান রাজু ও শুভাগত হোমকে।

    দ্বিতীয় ধাপে সিলেট কিনেছে কামরুল ইসলাম রাব্বি ও নাবিল সামাদকে। ঢাকা নিয়েছে নাদিফ চৌধুরী ও সাকলায়েন সাকিবকে। রংপুর কিনেছে জিয়াউর রহমান ও ফজলে রাব্বিকে। রাজশাহী দলে ভিড়িয়েছে নিহাদুজ্জামান ও রনি তালুকদারকে। চিটাগং কিনেছে আলাউদ্দিন বাবু ও তানবির হায়দারকে। কুমিল্লা নিয়েছে মেহেদি হাসান ও অলক কাপালিকে। খুলনা দলে নিয়েছে আফিফ হোসেন ও ইয়াসির আলীকে।