• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    'মরিনহোর ইউনাইটেড নিয়ে মাথা ঘামানো উচিত, চেলসি নয়'

     

    গত কয়েক সপ্তাহ ধরেই চোটে জর্জরিত চেলসি স্কোয়াড। দলের ফুটবলারদের ইনজুরি নিয়ে বেশ কয়েকবার নিজের দুশ্চিন্তার কথা জানিয়েছেন কোচ আন্তোনিও কন্তে। কন্তের এসব কথা নিয়ে কয়েকদিন আগে তাঁকে খানিকটা খোঁচাই দিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মরিনহো। এবার কন্তে বলছেন, মরিনহোর উচিত চেলসিকে নিয়ে না ভেবে নিজের দল নিয়ে ভাবা।

     

    এনগোলো কান্তে, ভিক্টর মোসেসকে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আগেই হারিয়েছে চেলসি। গতকাল রোমার বিপক্ষে ৩-৩ গোলে ড্র করা ম্যাচ শেষে চোট পেয়েছেন ডেভিড লুইজ, গ্যারি কাহিল ও বাকায়োকোও। ইনজুরি আক্রান্ত দল এখন ‘জরুরী অবস্থায়’ আছে বলেই মনে করেন কন্তে। 

     

    মরিনহো বলেছিলেন, কিছু কোচ দলের ফুটবলারদের ইনজুরি নিয়ে একটু বেশি ‘নাকি কান্না’ করেন। কন্তে বলছেন, অন্য দল নিয়ে মাথা ঘামানোর দরকার নেই মরিনহোর, “গত মৌসুম থেকেই তিনি ইনজুরি নিয়ে অনেক কিছু বলছেন। চেলসিতে কী হচ্ছে সেটা মরিনহোর মতো সবাই জানে। তিনি আমাকে উদ্দেশ্য করেই হয়ত ওই কথাগুলো বলেছিলেন। আমার মনে হয় তাঁর উচিত চেলসি নিয়ে না ভেবে ইউনাইটেড নিয়ে ভাবা। অন্যদের নিয়ে ভেবে কী লাভ।”

     

    ইনজুরি কাটিয়ে সবাই দলে ফিরবে, এমনটাই আশা কন্তের, “প্রাক মৌসুম থেকেই তারা ইনজুরিতে ভুগছে। আমাদের প্রধান ইনজুরি তিনজনের, ৭-৮ জন নয়। তবুও এটা জরুরী অবস্থাই বলা চলে! আশা করি ভবিষ্যতে ইনজুরিতে কম পরবেন দলের অন্যরা।”

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন