• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    রংপুরে আসছেন ম্যাককালাম

    টি-টোয়েন্টির সবচেয়ে বড় ফেরিওয়ালাদের একজন তিনি। তবে বিপিএলে এখন পর্যন্ত খেলা হয়নি তাঁর। সেই অপেক্ষাও ঘুঁচতে যাচ্ছে এবার, এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে নাম লেখাতে যাচ্ছেন ব্রেন্ডন ম্যাককালাম। এর মধ্যে ক্রিকবাজকে তা নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক।

    এবারের বিপিএলে অবশ্য শুরু থেকে খেলার কথা ছিল না তাঁর। বরং দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টিতেই ম্যাককালামকে দেখা যাওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রচার জটিলতায় গ্লোবাল টি-টোয়েন্টি স্থগিত হওয়ায় ম্যাককালামের খেলা হচ্ছে না সেখানে। রংপুর তাই তাঁকে নিয়েছে দলে। এখন পর্যন্ত শুরু থেকেই তাঁকে পাওয়ার ব্যাপারে আশাবাদী রংপুর।

    শুরু থেকে মাশরাফির রংপুর এবার পেতে চাইছে ক্রিস গেইলকেও। এমনিতে গেইলেরও গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলার কথা ছিল। পরে অবশ্য জানিয়েছিলেন, পাঁচ থেকে ছয় ম্যাচ পর আসবেন বিপিএলে। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে গেইলকে আরও আগে পেতে চাইছে রংপুর। গেইল অবশ্য এখনো নিশ্চিত করেননি, কখন আসবেন। গ্লোবাল টি টোয়েন্টি স্থগিত হওয়ায় কদিন আগেই কাইরন পোলার্ডকে দলে নিয়েছে ঢাকা। শোনা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকার বেশ কয়েকজন ক্রিকেটারও নাম লেখাতে পারেন বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন