• পাকিস্তান-শ্রীলংকা সিরিজ
  • " />
    X
    GO11IPL2020

     

    'পাকিস্তানের পরাজয়ের পেছনে কোনো ‘জাদুর’ প্রভাব নেই'

     

    তিনদিন আগেই অদ্ভুত দাবিটা জনসম্মুখে প্রকাশ করেছিলেন শ্রীলঙ্কা অধিনায়ক দিনেশ চান্দিমাল। ‘জাদুবিদ্যার’ সাহায্যেই নাকি পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে জয় পেয়েছিল লংকানরা, চান্দিমালের এরকম কথায় সবাই কিছুটা অবাকই হয়েছিলেন। এবার পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ বলছেন, তাঁদের পরাজয়ের পেছনে কোনো ‘জাদুর’ প্রভাব নেই।

     

    সরফরাজ বলছেন, জাদু নয়, তাঁদের খারাপ ব্যাটিংই পরাজয়ের কারণ, “আমরা দুই টেস্টে হেরেছি নিজেদর বাজে ব্যাটিং পারফরম্যান্সের কারণে। শ্রীলংকা যদি জাদুবিদ্যার সাহায্যে টেস্ট সিরিজ জিততে পারে, তাহলে তাঁরা ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও জয় পেত! এসব কথা আসলেই পুরোই অমূলক।”

     

     

     

    ক্রিকেটের সাথে জাদুর মতো ব্যাপারকে না মেশাতেও অনুরোধ করেছেন সরফরাজ, “আমি কুরআনে বিশ্বাস করি। এটাও বিশ্বাস করি পৃথিবীতে জাদুবিদ্যা আছে। কিন্তু যে সিরিজে আমরা খারাপ খেলেছি সেখানে এই ব্যাপারটা আনার কোনো মানে নেই। ক্রিকেটের সাথে এসব জিনিস দয়া করে কেউ মেশাবেন না। পাকিস্তানের ওই সিরিজটা ভালো কাটেনি, সেটা নিজেদের ভুলের কারণেই।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন