• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    সতর্ক করা হলো নাসিরকে

    ঢাকা ডায়নামাইটসের সঙ্গে ম্যাচের টসে ছয় মিনিট দেরি করে এসেছিলেন সিলেট অধিনায়ক নাসির হোসেন। স্কোয়াডের তালিকাটাও দেননি ঠিকঠাক, যে দায়টা নাসিরের সঙ্গে সিলেটের ম্যানেজার হাসিবুল হোসেনেরও। অন-ফিল্ড আম্পায়ার মাসুদুর রহমান ও রিয়াজ উদ্দীন, টিভি আম্পায়ার তানভীর আহমেদ ও চতুর্থ আম্পায়ার আকতারুজ্জামানের আনা অভিযোগের ভিত্তিতেই নাসির ও হাসিবুলকে সতর্ক করেছে বিসিবি। 

    বিসিবির আরচরণবিধির প্রথম পর্যায়ের বিধি ভেঙেছেন দুইজন। ২.১.১ অনুচ্ছদে উল্লেখিত ক্রিকেটীয় চেতনার ধারা ভেঙ্গেছেন তারা। ম্যাচ শেষে তাদের বিরুদ্ধে আনা অভিযোগ ম্যাচ রেফারি দেবব্রত পালের কাছে স্বীকার করেছেন নাসির ও হাসিবুল। এ কারণে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি আর। তবে দুজনের খাতাতেই একটি করে ‘ডিমেরিট’ পয়েন্ট যুক্ত হয়েছে। 

    নিয়মানুযায়ী চার বা এর বেশী ডিমেরিট পয়েন্ট যুক্ত হলে সেটা নিষেধাজ্ঞা পয়েন্টে পরিণত হবে। চারটি ডিমেরিট পয়েন্টের কারণে এক ম্যাচের নিষেধাজ্ঞা পাবেন নির্দিষ্ট খেলোয়ার বা কর্মকর্তা। 
     

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন