• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    বিপিএল না খেললেও বিগব্যাশ খেলবেন ওয়াটসন

    ঢাকা ডায়মানাইটসের হয়ে এবারের বিপিএল খেলতে পারছেন না অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার শেন ওয়াটসন। স্থানীয় ক্লাব ক্রিকেটে খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার  কারণেই এ লিগ থেকে ছিটকে গেছেন তিনি। ডায়নামাইটস কোচ খালেদ মাহমুদ আগেই নিশ্চিত করেছিলেন, ওয়াটসনের বদলে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ডকে ডেকেছেন তারা। সিলেটের সঙ্গে পরাজয়ের ম্যাচে ডায়নামাইটসের হয়ে খেলেছেনও তিনি। 

    এবার ওয়াটসনের বিগ ব্যাশ দল সিডনি থান্ডার্স নিশ্চিত করছে, বিপিএলের এবারের আসর খেলতে না পারলেও বিগ ব্যাশ লিগের আগেই সুস্থ হয়ে যাবেন তিনি। 

    ওয়াটসনের দেশীয় মাইকেল ক্লিঙ্গারও এসেছেন খুলনা টাইটানসের হয়ে খেলতে। বিগব্যাশে পার্থ স্কর্চার্সের ব্যাটসম্যান সুযোগ পাননি শেফিল্ড শিল্ডে নিজের রাজ্যদলে, যেটাই তাকে সুযোগ করে দিয়েছে বিপিএল খেলতে। 


     

     

    (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন