• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আগামীকাল থেকেই রাজশাহীর সঙ্গে মুস্তাফিজ

    সেই দক্ষিণ আফ্রিকা সফরেই পেয়েছিলেন অ্যাঙ্কেলের চোট। পরে তো টি-টোয়েন্টি না খেলেই ফিরে এসেছেন দেশে। বিপিএলে রাজশাহী কিংসের হয়ে শুরুটাও পিছিয়ে গেছে খানিকটা। তবে একটা সুসংবাদ পাচ্ছে রাজশাহী, আগামীকাল (বুধবার) থেকে দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে এবারের বিপিএলে খেলার সম্ভাবনাও উজ্জ্বল।

     

     

    দক্ষিণ আফ্রিকা সফরে অ্যাঙ্কেলে যে চোট পেয়েছিলেন, সেটা থেকে সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগে। সেটি পেরিয়ে গেছে এই সপ্তাহেই। তবে বোলিং করার মতো অবস্থায় আসার জন্য আরও বেশ কিছুদিন সময় দরকার মুস্তাফিজুর রহমানের। আপাতত কাল থেকে দলের সঙ্গে যোগ দিচ্ছেন, সেখানে রাজশাহী কিংসের ফিজিও বায়েজীদ ইসলামের তত্ত্বাবধানে নিজেকে পুরো ফিট করার চেষ্টা চালিয়ে যাবেন।

    আগামীকালই সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবে রাজশাহী কিংস , সেখানেই যোগ দেবেন মুস্তাফিজ। ঠিক কবে ফিরবেন সেটি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে রাজশাহী কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ আজিজুল হক আশাবাদী, বিপিএলের শেষ দিকে হলেও পাওয়া যাবে এই পেসারকে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন