• অ্যাশেজ ২০১৭-১৮
  • " />

     

    শুরুর আগেই অ্যাশেজ শেষ ফিনের

    চোটের কারণে দুইটি অনুশীলন ম্যাচ খেলতে পারবেন না, সেটা জানা গিয়েছিল আগেই। এবার স্টিভেন ফিন শুনলেন আরও বড় দুঃসংবাদ, তিনি ছিটকে গেছেন পুরো অ্যাশেজ থেকেই। স্ক্যান রিপোর্ট জানিয়েছে, অনুশীলনে পাওয়া চোটে বাঁ হাটুর তরুণাস্থি বিচ্ছিন্ন হয়ে গেছে তার। 

    আপাতত অবশ্য ইংল্যান্ডে ফিরছেন না তিনি। ৪৮ ঘন্টার মধ্যে হাঁটু বিশেষজ্ঞকে দেখানো হবে, অস্ত্রোপচার লাগবে কিনা, সেটা জানা যাবে তারপরই। ফিনের পরিবর্তে ইংল্যান্ডের সঙ্গে কে অ্যাশেজ স্কোয়াডে যোগ দেবেন, সেটা এখনও নিশ্চিত করা হয়নি। তবে শোনা যাচ্ছে লিয়াম প্লাঙ্কেটের নাম। বর্তমানে সিলেট সিক্সারসের হয়ে বিপিএল খেলছেন এ পেসার। 

    চোটের আঘাত ফিনের ওপর এবারই প্রথম নয়, বরং ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়গুলোতেই চোটের কবলে পড়েছেন তিনি। এবারও যেমন, শুরুতে অ্যাশেজ স্কোয়াডে ছিলেন না। বেন স্টোকস অ্যাশেজ স্কোয়াডের সঙ্গে সে সময় অস্ট্রেলিয়া যাননি বলেই তার জায়গায় দলে নেওয়া হয়েছিল ফিনকে। সেই ফিনই বাদ পড়লেন দল থেকে, কোনও ম্যাচ না খেলেই! 

     

    (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন