• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    জরিমানা করা হলো সিলেটকে

    স্লো ওভার-রেটের কারনে জরিমানা করা হয়েছে সিলেট সিক্সারসকে। নাসির হোসেনের দল রাজশাহী কিংসের সংগে নির্ধারিত সময়ে করেছে দুই ওভার কম। ম্যাচ রেফারি নিয়ামুর রশীদ সিলেট দলের প্রত্যেকের ম্যাচ ফির ২০ শতাংশ ও অধিনায়ক নাসিরের ৪০ শতাংশ কেটে নিয়েছেন। 

    বিসিবির কোড অব কন্ডাক্টের ২.৫.১ ধারা অনুযায়ী, শ্লথ ওভার-রেটে নির্ধারিত সময়ে প্রত্যেক ওভার কম করার কারণে ১০ শতাংশ ও অধিনায়কের ২০ শতাংশ পরিমান ম্যাচ ফি কেটে নেওয়ার নিয়ম। নাসির ও সিলেট দুই ওভার কম করেছেন বলে তাদের জরিমানাও হয়েছে দ্বিগুণ।

    নিজেরা দোষ স্বীকার করেছেন বলে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি আর।  

    এমনিতে বিপিএলে জেঁকে বসেছে শিশিরের প্রভাব। কাল এক ইনিংসে দুইবার বল বদলানো হয়েছে, নাসির তো এক ওভারে দুইবার বল করতে গিয়েও করেননি। সময়ও তাই লাগছে বেশি। তবে সিলেট সে বেশি সময়টাও একটু বেশিই নিয়ে ফেলেছে!  

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন