• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    সাইফ এফসিতে ইউনাইটেডের শেরিংহামের ছেলে!

     

    বাবা ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ট্রেবলজয়ী দলের একজন। ১৯৯৯ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে তাঁর গোলেই সমতা এনেছিল দল, শেষ মুহূর্তের সেই মহাকাব্যিক গোলটাও এসেছিল টেডি শেরিংহামের পাস থেকেই। বাবার মতো নাম না কামালেও ছেলে চার্লি শেরিংহাম ফুটবলকেই ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন। সেই চার্লিই এবার যোগ দিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব সাইফ স্পোর্টিং এফসিতে।

     

    গত ৩০ জুনেই সাবেক ক্লাব হেমেল হ্যাম্পস্টেড টাউনের সাথে চুক্তি শেষ হয়। ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত সাইফ এফসিতে ট্রায়ালে ছিলেন স্ট্রাইকার চার্লি। গত সপ্তাহে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ম্যাচেও খেলেছেন। এরপর ক্লাব তাকে পাকাপাকিভাবে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিলে ইংল্যান্ডে ফিরে যান চার্লি। সাবেক ক্লাব হেমেল হ্যাম্পস্টেড টাউন ও ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন থেকে অনুমতি নিয়েই বাংলাদেশে এসেছেন।

     

    রেকর্ড ১০ লাখ ৮৫ হাজার টাকা বেতনে সাইফ এফসিতে খেলবেন চার্লি। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৮ থেকে ১২ মাসের জন্য রাখা হবে চার্লিকে। এএফসি কাপের প্রস্তুতির ওপরেই নির্ভর করবে ঠিক কতদিন থাকবেন তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন