• আইপিএল ২০১৮
  • " />

     

    এবারও চেন্নাইয়ের সঙ্গে পেরে উঠলো না হায়দরাবাদ

    এবারও চেন্নাইয়ের সঙ্গে পেরে উঠলো না হায়দরাবাদ    

    হায়দরাবাদ ১৭৯/৪, ২০ ওভার (ধাওয়ান ৭৯, উইলিয়ামসন ৫১; ঠাকুর ২/৩২)
    চেন্নাই ১৮০/২, ১৯ ওভার (রাইডু ১০০*, ওয়াটসন ৫৭, সন্দিপ ১/৩৬)
    চেন্নাই ৮ উইকেটে জয়ী 


    চেন্নাইয়ের সঙ্গে এবারও পেরে উঠলো না হায়দরাবাদ। তাদের ১৭৯ রানের লক্ষ্য প্রায় হেসেখেলেই পেরিয়ে গেছে চেন্নাই, প্লে-অফেও তারা পৌঁছে গেছে প্রায়। কেন উইলিয়ামসন ও শিখর ধাওয়ানের ব্যাটিংয়ের জবাবটা দারুণভাবে দিয়েছেন আম্বাতি রাইডু ও শেন ওয়াটসন। রাইডু করেছেন সেঞ্চুরি। 

    প্লে-অফের আগে ব্যাটিংটা আরেকবার খোঁচা দিল হায়দরাবাদকে। শিখর ধাওয়ানের ৪৯ বলে ৭৯, উইলিয়ামসনের ৩৯ বলে ৫১ রানের ইনিংসে তাদের রান ছিল ১৭৯। তবে স্কোরটা বড় হতে পারতো আরও, মনিশ পান্ডেরা পারেননি সেটা করতে। চোটের কারণে এ ম্যাচে ছিলেন ইউসুফ পাঠানও। ছয়ে নেমে ৬ বলে ৮ রান করেছেন সাকিব আল হাসান। 

     

     

    প্রথম উইকেটে চেন্নাই গেছে ১৩৪ রান পর্যন্ত। ৫৭ রানে ওয়াটসন হয়েছেন রান-আউট, সুরেশ রায়না টিকেছেন মাত্র ৩ বল। তবে এরপর মাহেন্দ্র সিং ধোনি সঙ্গ দিয়ে গেছেন রাইডুকে, টি-টোয়েন্টি ক্যারিয়ারে তার প্রথম সেঞ্চুরি পর্যন্ত। ঠিক ১০০ রানেই অপরাজিত ছিলেন রাইডু, ধোনি ছিলেন ১৪ বলে ২০ রানে। 

     

    অবশ্য ধোনির উইকেটটা পেতে পারতেন সাকিব, লুপে ফেলে লং-অনে বাধ্য করেছিলেন ক্যাচ দিতে। পান্ডে ছেড়েছেন সহজতম ক্যাচগুলোর একটি, আর সাফল্যই পায়নি হায়দরাবাদ। ৪ ওভারে ৪১ রান গুণেছেন সাকিব, অবশ্য তার চেয়েও খরুচে ছিলেন ৩ ওভারে ৪০ রান দেওয়া সিদ্ধার্থ কৌল। 

    চেন্নাইয়ের কাছে এ নিয়ে দুইটি ম্যাচই হারল হায়দরাবাদ। আগের ম্যাচেই অবশ্য প্লে-অফে পৌঁছে গেছে তারা।