• আইপিএল ২০১৮
  • " />

     

    বাঁচা-মরার ম্যাচে ফিরে উইকেটশুন্য মুস্তাফিজ

    বাঁচা-মরার ম্যাচে ফিরে উইকেটশুন্য মুস্তাফিজ    

    প্রথম ছয় ম্যাচের সবগুলোতেই খেলেছিলেন। এরপরেই বাদ পড়ে যান দল থেকে। পরের সাত ম্যাচে বেঞ্চের বাইরে বসেই কাটাতে হয়েছে মুস্তাফিজুর রহমানকে। অবশেষে বাঁচা মরার ম্যাচে এসে আবার জায়গা পেলেন দলে। দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে ম্যাচে আবার দলে এলেন মুস্তাফিজ।

    প্রথম ছয় ম্যাচ খেলে সাত উইকেট পেয়েছিলেন মুস্তাফিজ। গড় ছিল ৮.১২। এবার শুরুটা দারুণ হয়েছিল। চতুর্থ ওভারে বল পেয়ে নিজের প্রথম বলেই উল্লাসের উপলক্ষ পেয়ে যায় মুম্বাই। মুস্তাফিজ অবশ্য উইকেট পাননি, রান আউট হয়ে গেছেন পৃথ্বী শ। ওই ওভারে মুস্তাফিজ দিয়েছেন ৩ রান।

    পাওয়ারপ্লের পরের ওভারটাও ভালোই করেছিলেন মুস্তাফিজ, দিয়েছেন ৭ রান। তবে ১৫তম ওভারে এসে মুস্তাফিজের দ্বিতীয় বলেই তাঁকে সীমানাছাড়া করেছেন পান্ট, পরের বলটা পা দিয়ে ঠেকাতে গিয়ে ব্যথা পেয়েছেন মুস্তাফিজ। শেষ বলে আবার চার মেরেছেন বিজয় শঙ্কর, ওই অভারে এসেছে ১৩ রান। শেষ ওভারটা ভালোই হচ্ছিল, প্রথম ৩ বলে দিয়েছিলেন ২ রান। কিন্তু তরুণ অভিষেক শর্মা এরপর ছয় মেরে দেন, ওই ওভারে রান আসে ১১। ৪ ওভার বল করে কোনো উইকেট না দিয়ে ৩৪ রান, এই ছিল মুস্তাফিজের ফিগার। শেষ পর্যন্ত দিল্লি ২০ ওভারে করেছে ১৭৪ রান। প্লে অফে যেতে হলে এই রান টপকাতে হবে মুম্বাইকে।