• অস্ট্রেলিয়া-শ্রীলংকা সিরিজ
  • " />

     

    ফেসবুকে মালিঙ্গার স্ত্রীর সঙ্গে পেরেরার 'দ্বন্দ্ব'

    সোশ্যাল মিডিয়ায় শ্রীলঙ্কার ওয়ানডে অধিনায়ক লাসিথ মালিঙ্গার স্ত্রীর সঙ্গে 'কথা কাটাকাটি'র পর দলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন অলরাউন্ডার থিসারা পেরেরা। এ নিয়ে ক্রিকেট বোর্ডকে মেইলও করেছেন তিনি। 

    ফেসবুকে মালিঙ্গার স্ত্রী তানিয়া পেরেরার এক পোস্টে থিসারা পেরেরা সম্পর্কে বলা হয়েছিল, থিসারা দলে তার জায়গা পাকা করতে নতুন ক্রীড়ামন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সে পোস্টের বিপরীতে নিজের পক্ষে পেরেরা এরপর ২০১৮ সালে নিজের রেকর্ড দেখিয়েছিলেন। তবে মালিঙ্গার স্ত্রীর আরেকটি পোস্ট আবারও তাকে ‘উদ্দেশ্য’ করে দেওয়ার পর পেরেরা দ্বারস্থ হয়েছেন বোর্ডের। 

     

     

    শ্রীলঙ্কা ক্রিকেট, এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলি ডি সিলভাকে দেওয়া এক চিঠিতে পেরেরা বলেছেন, “একজনের ব্যক্তিগত আক্রোশের কারণে আমরা পুরো দেশের কাছে হাস্যকর ব্যাপারে পরিণত হয়েছি।” 

    “যখন এসব অভিযোগ ভারপ্রাপ্ত অধিনায়কের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় করেন, তখন সাধারণ জনগণকে এসব বিশ্বাস করা এবং আমার বিপক্ষে নিন্দা ছড়ানো থেকে বিরত রাখাটা কঠিন হয়ে পড়ে।” 

    পেরেরা তার চিঠিতে আরও বলেছেন, “(সেই ফেসবুক পোস্টের পর থেকে) ড্রেসিং রুমে একটা অস্বস্তির ভাব আছে। সত্যি বলতে, এই পরিবেশ তরুণদের জন্য অস্বস্তিকর, যখন দুজন সিনিয়র ক্রিকেটার ভিন্ন ভিন্ন অবস্থানে। এতো জড়তা নিয়ে একটা দল লহিসেবে আমরা খেলতে পারি না।” 

    “নেতৃত্বের পদটা তৈরি করাই হয়েছে ম্যাচের পরিকল্পনা করার আগে দলের ভেতর স্থিতীশীলতা ও একতা আনতে। দুঃখের সঙ্গে আমাকে জানাতে হচ্ছে, দলে এসবের কিছু নেই।” 

    “আমরা বিশ্বকাপের সামনে দাঁড়িয়ে। সোশ্যাল মিডিয়ায় গুরুত্বহীন বিষয় নিয়ে আলোচনা না করে আমাদের মনযোগ ও নজর ভাল পারফরম্যান্সের দিকে দেওয়া উচিত। এই দলের একটা দৃঢ় নেতৃত্ব ও অভিভাবকত্বের প্রয়োজন।”