• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ইউনাইটেড শীর্ষ চারে না থাকায় বেতন কমবে পগবার

    ইউনাইটেড শীর্ষ চারে না থাকায় বেতন কমবে পগবার    

    লিগের তলানিতে থাকা হাডার্সফিল্ডের সাথে ড্র করায় গত পরশুই শীর্ষ চারে থাকার সম্ভাবনা শেষ হয়ে গেছে তাদের। ম্যানচেস্টার ইউনাইটেডের আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে না খেলার প্রভাবটা পড়বে পল পগবার বেতনেও। পরের মৌসুমে যদি ইউনাইটেডে থাকেন পগবা, তাহলে তাঁর বেতন কমবে প্রায় ২৫ শতাংশের মতো!

    এই মুহূর্তে প্রতি বছর ১৩ মিলিয়ন ইউরো বেতন পান পগবা। এর সাথে আছে চ্যাম্পিয়নস লিগে খেলার জন্য পাঁচ মিলিয়ন ইউরোও। এবার শীর্ষ চারে থেকে লিগ শেষ করতে পারবে না ইউনাইটেড, আগামী মৌসুমে খেলতে হবে ইউরোপা লিগে। যদি পগবা এখানেই থেকে যান, তাহলে চ্যাম্পিয়নস লিগে খেলার জন্য যে টাকা পেতেন সেটা আর পাবেন না।

    শুধু পগবা না, চ্যাম্পিয়নস লিগে না খেলায় বেতন কমবে রোমেলু লুকাকুরও। তাঁর বেতনও কমবে প্রায় ছয় মিলিয়ন ইউরোর মতো। যদিও পগবা ও লুকাকুর বেসিক বেতন বাড়তে পারেন, এমনটাও শোনা যাচ্ছে।

    রিয়াল মাদ্রিদ যে পগবাকে কিনতে চায়, সেটা এখন সবারই জানা। পগবার জন্য ১৫০ মিলিয়ন ইউরো দাম হাঁকাতে পারে ইউনাইটেড। তবে এত বড় অংকের টাকায় রিয়াল পগবাকে শেষ পর্যন্ত কিনবে কিনা, সেটা প্রশ্ন থেকেই যাচ্ছে।

     

     

    এদিকে ডেইলি টেলিগ্রাফ বলছে, পগবা ইউনাইটেডে আর থাকতে ইচ্ছুক নন। বিশেষ করে ইউরোপা লিগে খেলার কোন ইচ্ছাই নেই তাঁর! শীর্ষ চারে না থাকায় পগবা ছাড়াও আরও কয়েকজন ফুটবলার ক্লাব ছাড়তে চাচ্ছেন। শেষ পর্যন্ত কয়জন ইউনাইটেড ছেড়ে যাবেন, সেটা জানা যাবে মৌসুম শেষেই।