• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    এবার চোট পেয়ে ছিটকে গেলেন ইসকোও

    রিয়াল মাদ্রিদে কি চোটের অভিশাপ লাগল? এডেন হ্যাজার্ড, মার্কো আসেনসিও, ব্রাহিম ডিয়াজ, লুকা ইয়োভিচ, থিবো কোর্তোয়া, ফারল্যান্ড মেন্ডি ছিটকে গিয়েছিলেন আগেই। কদিন আগে চোট পেলেন হামেস রদ্রিগেজ। আজ জানা গেল, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে পারেন ইসকো। ভিয়ারিয়ালের বিপক্ষে সামনের রোব বারের ম্যাচের আগে একাদশ বাছাই করতেই মুশকিলে পড়ে যেতে পারেন জিনেদিন জিদান।

    গত বেশ কিছুদিনেই চোটের সমস্যা নিয়ে জেরবার রিয়াল। ইসকোর চোট মড়ার ওপর খাড়ার ঘা হয়েই এলো। ‘ডান ফিমোরাল বাইসেপে’ সমস্যার কারণেই ইসকো আপাতত খেলতে পারছেন না। রিয়াল আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানায়নি, তবে ধারণা করা হচ্ছে সেরে উঠতে তিন সপ্তাহের মতো লাগতে পারে তার।

    এই মৌসুমেই আন্তোনিও পিন্টাসের জায়গায় ফরাসী ট্রেনার গ্রেগরি দুপোঁ এসেছেন রিয়াল মাদ্রিদে। নতুন ট্রেনার আসার পর একসঙ্গে এতজন চোট পাওয়ায় উঠেছে প্রশ্ন। রিয়াল অবশ্য এ নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খোলেনি।

    সামনের সপ্তাহে ভিয়ারিয়ালের বিপক্ষে ইসকো থাকছেন না নিশ্চিতভাবেই। এরপর অবশ্য আন্তর্জাতিক বিরতি, স্পেনের হয়ে রোমানিয়া ও ফারো আইল্যান্ডের সাথেও বোধ হয় নামতে পারবেন না। ১৪ সেপ্টেম্বর লেভান্তের বিপক্ষে হয়তো ফিরতে পারেন। তবে এই চোটে ইসকোর আগের ইতিহাস থেকে রিয়াল হয়তো তাড়াহুড়ো নাও করতে পারে।