• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X

     

    জুভেন্টাসের চ্যাম্পিয়নস লিগ স্কোয়াড থেকে বাদ মানজুকিচ-চান

    চ্যাম্পিয়নস লিগের এবারের মৌসুমের গ্রুপ পর্বের জন্য ২২ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে জুভেন্টাস। নতুন কোচ মাউরিসিও সারির দলে অনেকটা অপ্রত্যাশিতভাবেই জায়গা হয়নি জার্মান মিডফিল্ডার এমেরে চান ও ক্রোয়েশিয়ান স্ট্রাইকার মারিও মানজুকিচের। 

    গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের হয়ে মাত্র ছয়টি ম্যাচ খেলেছিলেন চান। এর মাঝে একবারও বল জালে জড়াতে পারেননি। এই মৌসুমে সিরি আতে পারমার বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামেননি, নাপোলির বিপক্ষে প্রথম একাদশে না থাকলেও বদলি হিসেবে নেমেছেন চান। মানজুকিচ আগের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলেছিলেন ৮ ম্যাচ, গোল পেয়েছিলেন একটি। এই মৌসুমে দুই লিগ ম্যাচের একটিও তাকে খেলাননি সারি। 

     

     

    এই মাসের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি চান ও মানজুকিচের। তাদের মতো স্কোয়াডে নেই ইনজুরির কারণে কয়েক মাসের জন্য মাঠের বাইরে চলে যাওয়া জুভেন্টাস অধিনায়ক জর্জিও কিয়েলিনিও। চান ও মানজুকিচের চ্যাম্পিয়নস লিগ খেলার আশা অবশ্য শেষ হয়ে যায়নি। গ্রুপ পর্ব শেষে নকআউট রাউন্ডের জন্য নতুন করে স্কোয়াড ঘোষণা করবে জুভেন্টাস।

     

    নতুম মৌসুমে জুভেন্টাসে যোগ দেওয়া ডি লিট, দানিলো, ডেমিরাল, আদ্রিয়েন র‍্যাবিও, অ্যারন রামসি ও জিয়ানলুইজি বুফনরা জায়গা করে নিয়েছেন স্কোয়াডে। স্কোয়াডে নাও থাকতে পারেন পাউলো দিবালা, এমন গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত তিনিও আছেন স্কোয়াডে। 

    ১৮ সেপ্টেম্বর অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়েই চ্যাম্পিয়নস লিগ মিশন শুরু করবে জুভেন্টাস। 

    জুভেন্টাস স্কোয়াড 

    সেজনি, ডি সিগলিও, ডি লিট, পিয়ানিচ, খেদিরা, রোনালদো, রামসি, দিবালা, কস্তা, সান্দ্রো, দানিলো, মাতুইদি, কুয়াদ্রাদো, বনুচ্চি, হিগুয়াইন, রুগানি, র‍্যাবিও, ডেমিরাল, বেন্টাকুর, পিনসোলিও, বেরনারডেসি, বুফন।