• লা লিগা
  • " />

     

    মেসির ইনজুরি নিয়ে 'শঙ্কায়' বার্সা

    মৌসুমের প্রথম তিন ম্যাচ মিস করার পরও খুব তাড়াতাড়ি হয়ত মাঠে ফেরা হচ্ছে না লিওনেল মেসির। লা লিগায় বার্সেলোনার পরবর্তী ম্যাচ ভ্যালেন্সিয়ার বিপক্ষে। সে ম্যাচেও মেসির না ফেরার সম্ভাবনা বেশি, এমনকি চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচেও দর্শক হয়ে থাকতে হতে পারে বার্সার অধিনায়ককে। 

    স্প্যানিশ মিডিয়ার খবর বলছে, ইনজুরি থেকে ফিরে মাঠে খেলার মত অবস্থায় এখনও ফেরেননি মেসি। ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়ার সঙ্গে ম্যাচেও থাকবেন না বলে দাবি করছে তারা। আরও জানিয়েছে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচেও মেসির খেলার সম্ভাবনা ক্ষীণ। 

    বার্সেলোনার হয়ে নতুন মৌসুমের প্রথম দিন অনুশীলন করতে এসে কাফ মাসলের ইনজুরিতে পড়েছিলেন মেসি। লা লিগায় তিন ম্যাচের একটিতেও খেলা হয়নি তার। আন্তজার্তিক বিরতির আগে লিগে বার্সার শেষ ম্যাচ ছিল ওসাসুনার বিপক্ষে। ওই ম্যাচেও খেলার কথা ছিল মেসির, তবে ম্যাচের আগে মেসি ভালো বোধ না করায় তাকে আর দলে রাখা হয়নি। 

    মেসি সবশেষ খেলেছেন আর্জেন্টিনার হয়ে, চিলির বিপক্ষে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন তিনি। এরপর থেকেই মাঠের বাইরে আছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসির ইনজুরি বার্সার জন্য 'শঙ্কার' কারণ হয়ে দাঁড়িয়েছে বলে ক্লাবের এক সূত্র জানিয়েছে ইএসপিএনকে। 

     

     

    মেসির ইনজুরি থেকে ফেরার তারিখ অবশ্য শুরু থেকেই নিশ্চিত করে জানায়নি বার্সেলোনা কর্তৃপক্ষ। তবে দেরিতে হলেও ফিট মেসিকেই চাচ্ছে বার্সা, তাই রিকভারিতে পূর্ণ সময় দেওয়া হচ্ছে তাকে। চোটজর্জর বার্সার মেসিকে ফিরে না পেলেও লুইস সুয়ারেজ ফিরছেন। আজ বুধবার বার্সার অনুশীলনে যোগ দিয়েছেন তিনি।