• লা লিগা
  • " />

     

    দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে মদ্রিচ

    ইনজুরি সমস্যা যেন পিছুই ছাড়ছে না রিয়াল মাদ্রিদের। এডেন হ্যাজার্ড, হামেস রদ্রিগেজ, থিবো কর্তোয়া, লুকা ইয়োভিচ, ফার্ল্যান্ড মেন্ডি, ইস্কো, মার্কো আসেন্সিওর পর এবার মাঠের বাইরে চলে গেলেন রিয়ালের ক্রোয়াট মিডফিল্ডার লুকা মদ্রিচ। ইউরো বাছাইপর্বে ক্রোয়েশিয়ার হয়ে খেলতে গিয়ে উরুর মাংসপেশিতে টান খেয়ে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন মদ্রিচ।

     

     

    আজারবাইজানের বিপক্ষে ইউরো বাছাইপর্বের ম্যাচে ইনজুরিতে পড়েছেন তিনি, জানিয়েছে মার্কা। মাসল ইনজুরি হওয়ায় সেরে উঠতে সপ্তাহ দুয়েকের মত লাগতে পারে বলে জানিয়েছেন রিয়ালের চিকিৎসকেরা। ইনজুরির কারণে লেভান্তে, প্যারিস সেইন্ট জার্মেই, সেভিয়া এবং ওসাসুনার বিপক্ষে ম্যাচ মিস করবেন তিনি। এএস জানিয়েছে, ২৮ সেপ্টেম্বর অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বি দিয়ে মাঠে ফিরতে চান মদ্রিচ। আন্তর্জাতিক বিরতিতে এডেন হ্যাজার্ড, হামেস রদ্রিগেজ, ব্রাহিম দিয়াজ, রদ্রিগোরা অনুশীলনে ফেরায় কিছুটা স্বস্তিতে ছিলেন রিয়াল ম্যানেজার জিনেদিন জিদান।

     

     

    কিন্তু মদ্রিচের ইনজুরি আবারও দুশ্চিন্তায় ফেলে দিল রিয়ালকে। ইউরো বাছাইপর্ব শেষে এই শনিবার ফিরছে ক্লাব ফুটবল। আগামী ২২ দিনে ৭টি ম্যাচ খেলতে হবে রিয়ালকে; অর্থাৎ প্রতি তিন দিনে একটি করে ম্যাচ খেলবে জিদানের দল। ইস্কো, মদ্রিচ ইনজুরিতে পড়ায় কাজটা তাই কিছুটা কঠিনই হয়ে গেল রিয়ালের। মদ্রিচ, ইস্কো মাঠের বাইরে থাকায় হয়তো এবার একাদশে সুযোগ মিলতে পারে হামেসের।